সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা কালাইয়ে সহিদুল হত্যা মামলায় দশজনের যাবজ্জীবন
ঠাকুরগাঁওয়ের জগন্নাথপুরে দা দিয়ে কুপিয়ে ভাতিজিকে খুন করল চাচা; খুনি গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের জগন্নাথপুরে দা দিয়ে কুপিয়ে ভাতিজিকে খুন করল চাচা; খুনি গ্রেফতার

ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সরকার পাড়ায় চাচার দায়ের কোপে নৃশংসভাবে খুন হয়েছে ভাতিজি বনবাসী বর্মন(৪৫)। এঘটনায় পুলিশ খুনি চাচা ধর্ম বর্মনকে আটক করেছে। মঙ্গলবার ভোর ৫টায় এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

নিহত বনবাসীর স্বামী জগেশ বর্মন জানায়, ভোরে ঘর থেকে বেরিয়ে স্বামী-স্ত্রী পাশের একটি বাঁশঝাড়ের নিচে বসে ছিল। এসময় পিছন থেকে অতর্কিত ধারালো দা দিয়ে হামলা চালায় চাচা ধর্ম
বর্মন। এতে ঘটনাস্থলেই নৃশংস ভাবে খুন হয় ভাতিজি বনবাসী এ সময় তাকে বাঁধা দিতে গেলে বনবাসীর স্বামী জগেশ, ছেলে গৌরব দায়ের কোপে জখম হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই দৌলা জানান,ঘটনাস্থল থেকে হত্যা কাজে ব্যবহৃত দা ও আসামী ধর্ম বর্মনকে আটক করা হয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা (পিপিএম) সত্যতা নিশ্চিত করেছেন।
ঠাকুরগাঁও থেকে অন্তর রায়

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com