শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহী-মান্নার ফোনালাপ ফাঁস

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহী-মান্নার ফোনালাপ ফাঁস

ভিশন বাংলা ডেক্সঃ নবগঠিত জাতীয় ঐক্য প্রক্রিয়া নেতা মাহমুদুর রহমান মান্না এবং মাহি বি চৌধুরীর একটি ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে। এতে মাহী বি চৌধুরী নবগঠিত ঐক্যফ্রন্টকে দেশ বিরোধী চক্রান্ত বলে অভিহিত করেন। নিম্নে সংগৃহীত ফোনালাপটির কিছু অংশ দেয়া হল।

মাহী বি চৌধুরী: আপনি আব্বার সঙ্গে কথা বলে কি ঘোষণাপত্র পাঠ করলেন মান্না ভাই?

মাহমুদুর রহমান মান্না: না, না এই মিস আন্ডারস্ট্যান্ডিংটা হয়েছে, আমারও হয়তো ভাল করে ভাবা দরকার ছিল। কারণ হল যে, রব ভাই কথা বলেছিলেন স্যারের সঙ্গে এবং স্যার বলেছেন হ্যাঁ আমি চিন্তা করছি। আধা ঘন্টার মধ্যেই জানাচ্ছি।

মাহী বি চৌধুরী: না, না আব্বা আমার পাশে বসেই রব চাচার সঙ্গে কথা বলেছিলেন। উনি যদি এ কথা বলে থাকেন তাহলে এ কথা সত্য নয়। আর আব্বা তো আপনার সঙ্গে নিজে কথা বলেছে মান্না ভাই।

মাহমুদুর রহমান মান্না: না, না আমার সঙ্গে কথা বলেছেন কী, কথা তো সব ঠিকই আছে এবং যেগুলো যেগুলো বলবার ব্যাপার সেগুলো আলাপ হয়েছে। কারণ আমি অনেককেই বলি, আজকে সামগ্রিক বিষয় নিয়ে নিয়ে অনেক কথা হয়েছে, সেগুলো সামনাসামনি বলবো। ফোনে সব বলতে পারবো না। কিন্তু একতা সিচুয়েশন হয়েছে যা আমি অ্যাভোয়েট করতে পারিনি। আমি করতে পারতাম যদি এ ঘটনা না হত। রব ভাই যদি স্যারের সঙ্গে কথা না বলতো বা ওই রিপ্লাইটা যদি না দিতাম। কারণ অল ট্রূ আই সেইড নো এন্ড ইট ওয়াজ ট্রল…তারপরে এটা শোনার পরে সব মিডিয়ায় কথাবার্তা হচ্ছে তখন আমি এগ্রি হয়েছি, কিন্তু তখন ঘোষণা পাওয়ার কথা হয় নাই। সেটা হয়েছে পড়ে। কিন্তু প্রথমে আমি বলেছি যাবই না।

মাহী বি চৌধুরী: না, কিন্তু সকাল থেকে মঈনুল হোসেন সাহেব, কামাল হোসেন সাহেবকে সরিয়ে নিয়ে গেলেন ওনার বাসা থেকে এবং  চিন্তাটা আগেই ছিল মওদুদ হোসেন সাহেবের যে বি. চৌধুরী এবং কামাল হোসেনকে একা বসতে দেয়া যাবে না। এবং  বি. চৌধুরী সাহেবকে সম্পূর্ণভাবে একটু অপমান করে দেয়া এই যে একতা পরিকল্পনা, এই একটা চক্রের মধ্য তো আপনারা পরে গেলেন মান্না ভাই।

মাহমুদুর রহমান মান্না: না, না এই চক্রের মধ্যে পড়বনা। এর বাইরেই থাকবো। এটা নিয়ে চিন্তা করবেন না। এর বাইরে থাকবো এবং আনাও যাবে। কিন্তু আপনার বা আপনাদের ব্যাপারটাও বোঝা দরকার। আচ্ছা আপনি আমাকে কেন দোষারোপ করলেন মিছিমিছি, আমি কি দোষ করলাম?

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com