সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

লিটা এমপি’র ডাকে হাজার হাজার নারী জড়ো হলো একত্রে; শপথ নিলো নৌকায় ভোট দেওয়ার

লিটা এমপি’র ডাকে হাজার হাজার নারী জড়ো হলো একত্রে; শপথ নিলো নৌকায় ভোট দেওয়ার

স্বপন দাস, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সংরক্ষিত আসন-৩০১ এর সংসদ সদস্য, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, সাবেক এমপি মরহুম আকবর আলীর যোগ্য উত্তরসূরী ও জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন সেলিনা জাহান লিটা এমপি’র এক ডাকে হাজার হাজার নারী জড়ো হয়েছিলেন একত্রে। আর দৃপ্ত চিত্তে নৌকায় ভোট দেওয়ার শপথ নিয়ে ফিরে গেলেন নিজ নিজ ঘরে।

বর্তমান দেশের উন্নয়নের বার্তা জনমানুষের কাছে পৌঁছে দিতে ও নারীদের এগিয়ে নিতে ঠাকুরগাঁওয়ে ‘নৌকার লক্ষ্যে নারীদের ঐক্য’ স্লোগানে এক বিশাল মহিলা সমাবেশের আহ্বান করেছিলেন এমপি লিটা।

শনিবার বিকেলে রাণীশংকৈল মডেল স্কুল চত্বরে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ দুপুর ২টায় আরম্ভ হওয়ার কথা থাকলেও সকাল থেকেই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ব্যানার, ফেস্টুন, ব্যান্ডদল সহ স্লোগান দিতে দিতে হাজার হাজার নারী উপস্থিত হতে থাকে সমাবেশ স্থলে।

২ টা বাজার আগেই মহিলাদের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে সমাবেশস্থল।ঠিক আড়াই টায় মঞ্চে হাজির হন প্রিয় নেত্রী সেলিনা জাহান লিটা। এসময় করতালি আর স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সমাবেশস্থল।এর আগে সভাস্থলে দেশাত্ববোধক সংগীত ও নৃত্য পরিবেশন করে স্থানীয় শিল্পীরা।

সমাবেশে একাত্তরের শহীদ, বীরাঙ্গনা, মুক্তিযোদ্ধা, জাতীয় চার নেতা সহ ১৫ আগষ্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন ও নারীদেরকে বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে নিতে নানা রকম উদ্যোগের কথা তুলে ধরেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা।

১৮ বছর ধরে নৌকা বিহীন ঠাকুরগাঁও-৩ আসন এর কথা উল্লেখ করে এই আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশে নারী উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। নারী উন্নয়নের ক্ষেত্রে সরকার যেসব যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করেছে, সেসব উন্নয়নের বার্তাগুলো আমরা আমাদের নারী কর্মীদের মাধ্যমে সমাজে ছড়িয়ে দিতে চাই।

এসময় আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য নারী সমাজকে শপথ করান এবং ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক, জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন রিপা, সুরাইয়া জেসমিন বিউটি ছাড়াও স্থানীয় আ’লীগ, মহিলা লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com