বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ২৬ প্রার্থীর মধ্যে ৫ জনের মনোনয়ন বাতিল 

ঠাকুরগাঁওয়ে ২৬ প্রার্থীর মধ্যে ৫ জনের মনোনয়ন বাতিল 

অন্তর রায়, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও এক আসনের ধানের শীষের প্রার্থী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে।

রোববার দুপুরে জেলা প্রশাসক কর্যালয়ের সভাকক্ষে যাচাই বাছাই শেষে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম এ ঘোষনা দেন।

এসময় ঠাকুরগাঁও এক আসনে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও বর্তমান এমপি রমেশ চন্দ্র সেন সহ অন্যান্য  ছয় জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।

প্রস্তাবকারি ও সমর্থনকারি না থাকায় অবৈধ ঘোষনা করা হয় এক আসনের জাকের পার্টির আল মামুনের মনোনয়ন। এছাড়া ঠাকুরগাঁও তিন আসনে ১২জন প্রার্থীর মধ্যে চার জনের মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে। এরা হলেন, বিকল্পধারার এস এম খলিলুর রহমান, গোপাল চন্দ্র রায় স্বতন্ত্র, আব্দুল জলিল স্বতন্ত্র ও রাজেন্দ্র নার্থ রায় স্বতন্ত্র। দুই আসনে সাত প্রর্থীর সকলের মনোনয়ন বৈধ ঘোষনা করেনজেলা রির্টানিং অফিসার। এসময় যাচাই বাছাই কার্যক্রমে জেলার পাঁচ উপজেলার নির্বহী কর্মকর্তাগণ ছাড়াও অন্যান্য দলের প্রার্থীদের  প্রস্তাবকারি, সমর্থনকারি , প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ, গত ২৮ নভেম্বর ঠাকুরগাঁওয়ে নিজ জেলার এক আসনে মনোনয়ন দাখিল করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও ঠাকুরগাঁওয়ের তিনটি আসনে মোট ২৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com