শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

শতভাগ বিদ্যুৎ সুবিধার উপজেলা নীলফামারীর কিশোরগঞ্জ

শতভাগ বিদ্যুৎ সুবিধার উপজেলা নীলফামারীর কিশোরগঞ্জ

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর শতভাগ বিদ্যুৎ সুবিধার উপজেলা কিশোরগঞ্জ। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুৎ সুবিধার উপজেলা ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইফ শওকত চৌধুরী, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এস.এম হাসনাত হাসান, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সুবিধাভোগীরা।

এ ব্যাপারে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এস.এম হাসনাত হাসান জানান, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীনে উপজেলাটিতে ৪৭ হাজার ৯৪৪ পরিবারে বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে শতভাগ বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করা হয়েছে। এজন্য ১২০ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ৮০৩ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়েছে। নির্মান করা হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতির ১৫ এমভিএ ক্ষমতাসম্পন্ন একটি বিদ্যুৎ উপকেন্দ্র।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com