রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতির মায়ের ইন্তেকাল: সংবাদকর্মীদের গভীর শোক প্রকাশ

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতির মায়ের ইন্তেকাল: সংবাদকর্মীদের গভীর শোক প্রকাশ

ভিশন বাংলা ডেস্ক: মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জিটিভি ও দৈনিক যায়যায় দিনের সাংবাদিক শহীদ-ই-হাসান তুহিনের মা রওশন আক্তার (৭৬) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়েন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১১টায় শহরের মানিকপুরের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি।

টঙ্গীবাড়ি উপজেলার রংমেহার গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান ভূইয়ার স্ত্রী রওশন আক্তার। তার মৃত্যুর খবর শুনে করোনা পরিস্থির মধ‌্যেও সংবাদকর্মীসহ স্বজনরা ছুটে যান তার বাড়িতে।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ৯টায় শহরের মানিকপুর জামে মসজিদে নামাজের জানাজা শেষে শহরের কাটাখালি আইনজীবী কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয় তাকে।

তার মৃত্যুতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল, সাবেক দুই সভাপতি রাসেল মাহমুদ ও কাজী সাব্বির আহম্মেদ দিপু এবং বর্তমান সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা ও সাবেক সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুরসহ অন্যান্য সংবাদকর্মীরা শোক সন্তপ্ত পরিবারটির প্রতি সমবেদনা জানান এবং গভীর শোক প্রকাশ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com