রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
কলাপাড়ায় ২৭ জেলে সহ ছয় ট্রলার আটক: ৩ লাখ টাকা জরিমানা

কলাপাড়ায় ২৭ জেলে সহ ছয় ট্রলার আটক: ৩ লাখ টাকা জরিমানা

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মহিপুরে নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকারের দায়ে ছয় ট্রলার মালিককে ৩ লাখ টাকা এবং বরফ উৎপাদন করায় একটি বরফকলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

রবিবার বেলা বারোটার দিকে অভিযান চালিয়ে দুই ট্রলারকে ২৫ জন জেলে সহ আটক করে মৎস্য বিভাগ। এর আগে শনিবার রাতে আরো চারটি ট্রলার ও ২৭ জেলেকে আটক করে মহিপুর থানা পুলিশ। পরে আজ দুপুরে মহিপুর থানা প্রাঙ্গনে উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা সামুদ্রিক বিধিমালা ১৯৮৩ এর বিধি ১৯ (এ) লঙ্ঘন করায় আটককৃত ট্রলারের মালিকদের ৫০ হাজার টাকা করে জরিমানা করেন।

এছাড়া জেলেদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেন। ট্রলারগুলো আগামী ২৩ জুলাই পর্যন্ত মালিকের ঘাটে জব্দ রাখার নির্দেশনা প্রদান করেন। এসময় জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ ও আলিপুর মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি আনসার মোল্লা উপস্থিত ছিলেন।

জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ জানান, ৬৫ দিন মৎস্য অবরোধ সফল করতে মৎস্য বিভাগ ও পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com