রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
ডিবির জালে ঈশ্বরগঞ্জে ইয়াবা সম্রাট সুজন আটক

ডিবির জালে ঈশ্বরগঞ্জে ইয়াবা সম্রাট সুজন আটক

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইয়াবা সম্রাট সুজনকে (৪৫) গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। আজ সোমবার সকালে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ডিবি পুলিশ জানায়, দীর্ঘদিন ধরেই খোঁজা হচ্ছিল ঈশ্বরগঞ্জ উপজেলার চরহোসেনপুর গ্রামের ডা. আবুল কালাম আজাদের ছেলে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী মো. রেজাউল করিম সুজনকে। এই অবস্থায় গত রবিবার রাতে খবর আসে সজুন কয়েকজন ব্যবসায়ীর কাছে ইয়াবা বিক্রি করছে।

পরে রাত সাড়ে ১১টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর সদরের সাব-রেজিস্ট্রার অফিসের সামনে থেকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে আট পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ সময় অন্য ব্যবসায়ীরা পালিয়ে যায়। তার গ্রেপ্তারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, সুজন আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com