সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার
মোংলায় পুলিশের হাতে মটরসাইকেল চোর আটক

মোংলায় পুলিশের হাতে মটরসাইকেল চোর আটক

মোংলা প্রতিনিধি: মোংলায় মটরসাইকেল চোর সিন্ডিগেটের এক সদস্যকে আটক করেছে পুলিশ। মোংলা পোর্ট পৌর শহরের কেওড়াতলা এলাকার একটি বাড়ী থেকে গাড়ীটিসহ ওই সদস্যকে আটক করা হয়। তবে মটরসাইকেলটি নিয়ে রাতেই পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল এ গাড়ী চোর সিন্ডিগেট গ্রুপটি। খবর পেয়ে পুলিশ তাকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার বিকালে মটরসাইকেল চোর গ্রুপের এ সদস্যকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।
থানায় দায়ের করা মামলা সুত্রে জানা যায়, মোংলা পৌর শহরের কেওড়াতওলা এলাকার মৃত পিয়ার আহম্মেদের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়ীর উঠানে থাকা কালো রংয়ের একটি হিরো হুন্ডা মটরসাইকেল সোমবারা গভীর রাতে গাড়ীর লক ভেঙ্গে চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর গ্রুপের সদস্যরা। বাড়ীর লোকজন উঠানে মটর সাইকেলটি দেখতে না পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এসআই জাহাঙ্গীর আলম ও কার্তিক চন্দ্র পালসহ সঙ্গীয় পোর্স নিয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে কেওড়াতলার বটতলা জিরোপয়েন্ট এলাকা থেকে মটর সাইকেলসহ চোর গ্রুপের একজনকে আটক করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অপর দুই সদস্য পালিয়ে যায়। মটরসাইকেল চুরির অপরাধে আটক সিগনাল টাওয়ার এলাকার জয়নাল আবেদীনের ছেলে নুরনবী হোসেন ওরফে আল আমিন (২০)সহ পলাতক আসামী সিগনাল টাওয়ার এলাকার আলমগীরের ছেলে বাবু হোসেন (২০) ও আন্ধারিয়ার তরিকুল ইসলামের ছেলে জুয়েল শেখ (১৯)। এ তিন জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের হয়েছে।
মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানায়, মোংলার কেওড়াতলা এলাকা থেকে মটরসাইকেল চোর সিন্ডিগেট চক্রের এক সদস্যকে গাড়ীসহ হাতেনাতে আটক করা হয়েছে। বাকি দুই আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানায় এ কর্মকর্তা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com