মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে আগৈলঝাড়ায় মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে আগৈলঝাড়ায় মানববন্ধন

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঁচ ঘন্টা আটকে রেখে নির্যাতন করে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারসহ অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালের আগৈলঝাড়ায় পেশাজীবী সাংবাদিকদের বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সদরে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি. আগৈলঝাড়া উপজেলা প্রেসকাব ও আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটি’র পেশাজীবী সাংবাদিকদের আয়োজনে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করেন গৌরনদী উপজেলা প্রেসকাব, গৌরনদী রিপোর্টার্স ইউনিটি, উজিরপুর প্রেসকাব, কোটালীপাড়া উপজেলা প্রেসকাব, কালকিনি উপজেলা প্রেসকাব, ডাসার উপজেলা প্রেস কাব।

অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম সবুজ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন. প্রধান অতিথী প্রথম আলো প্রত্রিকার গৌরনদী প্রতিনিধি সাংবাদিক জহুরুল ইসলাম জহির, বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন উজিরপুর প্রেসকাবের সভাপতি আব্দুর রহিম সরদার, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি খায়রুল ইসলাম. কালকিনি উপজেলা প্রেসকাবের সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক ইকবাল হোসেন, কোটালীপাড়া উপজেলা প্রেসকাবের সাধারন সম্পাদক জেমস্ বাড়ৈ, ডাসার উপজেলা প্রেসকাবের সভাপতি রাকিবুল ইসলাম।

আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মোল্লা আসাদুজ্জামান সবুজ. উপজেলা প্রেকাবের সভাপতি এইচ এম মাসুম, আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সাইফুল মৃধা প্রমুখ। এছাড়াও অত্র তিন সংগঠনের সকল পেশাজীবী সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সুস্থ সাংবাদিকতা পূনরুদ্ধার ও গনতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তারা বলেন, গলা টিপে ধরে সাংবাদিক সমাজের কণ্ঠরোধ করা যাবে না। সরকার মুক্ত সাংবাদিকতার বিরুদ্ধে। এসরকার দুর্নীতিবাজদের পক্ষে। দূর্নীতিবাজ অতিরিক্ত সচিবকে অবিলম্বে গ্রেপ্তার, সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারপূর্বক অনতিবিলম্বে নিঃ শর্ত মুক্তি চাই।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com