মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রধানমন্ত্রীর উপহার ঘর সংষ্কার পরিদর্শনে জেলা প্রশাসক

মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রধানমন্ত্রীর উপহার ঘর সংষ্কার পরিদর্শনে জেলা প্রশাসক

গজারিয়া থেকে সুমন খান:
মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা উপজেলার ২নং বালুয়াকান্দি ইউনিয়নে মেঘনা নদীর পাড়ে বড় রায়পাড়া মাঠ সংলগ্ন নির্মিত হয় প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের ২৮টি ঘর। সম্প্রতি সময়ে প্রবল বৃষ্টির কারণে ২৮টি ঘরের মাঝে একটি ঘরের বারান্দার অংশবিশেষ বালু সরে গিয়ে ভেঙ্গে যায় ।
সংবাদটি জাতীয় একাধিক পত্রিকায় প্রকাশিত হলে সরকারের বিভিন্ন কর্মকর্তাদের নজরে পড়ে। দ্রুত ভেঙ্গে যাওয়া অংশ মেরামত করে শুক্রবার ৯ জুলাই বিকালে সরেজমিন পরিদর্শনে আসেন মুন্সিগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।
মুন্সিগঞ্জ জেলা প্রশাসক কাজীনাহিদ রাসুল জানান প্রাকৃতিক দুর্যোগের কারনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বালুয়াকান্দি ইউনিয়ন ২৮ টি ঘরের মধ্যে একটি ঘরের অংশবিশেষ ভেঙ্গে গিয়েছিল। ভেঙ্গে যাওয়ার পিছনে ঘর নির্মাণে সংশ্লিষ্ট কোনো ব্যক্তি বা কোন সংস্থার ত্রুটি ছিল না।
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সচিব মোঃ রেজাউল করিম, গজারিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার ভূমি সৈয়দা ইয়াসমিন সুলতানা, গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা তাজুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল, ভবেরচর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃসাহিদ মো. লিটন, টেঙ্গারচর ইউপি চেয়ারম্যান এস এম সালাউদ্দিন মাস্টার প্রমুখ ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com