বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় কলেজছাত্রীকে মারধর করা সেই বখাটে আটক

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজছাত্রীকে মারধর করা সেই বখাটে আটক

ডেস্ক নিউজ: ব্রাহ্মণবাড়িয়ায় কলেজছাত্রীকে প্রকাশ্যে মারধর করা বখাটে মো. ইমরানকে (৩২) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের আমতলী থেকে পুলিশ তাকে আটক করে। কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের আবু তাহেরের ছেলে ইমরান আমতলীতে ভাড়া বাসায় থাকতো।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেওয়া পুলিশের এসআই মো. হুমায়ুন কবির জানান, কলেজছাত্রীর পরিবার এ নিয়ে থানায় কোনো অভিযোগ দেয়নি। তার বিরুদ্ধে কীভাবে আইনি ব্যবস্থা নেওয়া যায় সে বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হচ্ছে। মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে তাকে আটক করা হয়।

জানা গেছে, গত সোমবার সকালে এক কলেজছাত্রীকে মারধর করে ওই বখাটে। ইমরান মাদকাসক্ত বলে স্থানীয়ভাবে জানা গেছে। এর আগেও সে এক ছাত্রীকে এসিড ছুঁড়ে মারার ভয় দেখায় বলে অভিযোগ রয়েছে। সোমবারে ঘটনার পর সে পালিয়ে যায়।

সোমবার সকালে ঘটে যাওয়া ঘটনা সম্পর্কে জানা যায়, অনার্সপড়ুয়া এক ছাত্রী পৌর এলাকার ট্যাংকের পাড়ে অবস্থানের সময় এগিয়ে আসে ইমরান। তার আগের দিন রবিবার দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার সময় ওই কলেজছাত্রী ভিডিও করেন বলে অভিযোগ তুলে মোবাইল ফোনটি সে ছিনিয়ে নিতে চায়। মোবাইল ফোন দিতে না চাইলে ওই কলেজছাত্রীকে প্রথমে লাথি দিয়ে মাটিতে ফেলে দেওয়া হয়। পরে বেধড়ক পেটানো হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com