শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
বেনাপোলে ইছামতি নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার 

বেনাপোলে ইছামতি নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার 

রফিকুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ  যশোরের শার্শা বেনাপোল সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৯ মে) বিকালে অগ্রভুলোটের ইছামতি নদী থেকে এ লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, ইছামতি নদীর বাংলাদেশ অংশে একটি লাশ ভাসতে দেখে তারা প্রথমে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তবিবর রহমানকে জানান।
 পরে তিনি পুলিশে ও বিজিবিকে খবর দেন। পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
শার্শা থানার উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন বলেন, স্থানীয় গোগা ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে আমরা জানতে পারি ইছামতি নদীর বাংলাদেশ অংশে একটি লাশ ভাসছে। এরপর পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার কাজ শুরু করে।
গোগা বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার সালে আহম্মেদ জানান, ৪৪ নাম্বার পিলার এর মাঝ বরাবর লাশ টি নদীর মাঝ খানে ভাসতে দেখা যাই পরে বিজিবি ও পুলিশ লাশটি উদ্ধার করে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com