শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
হাসিনা ক্ষমতায় না আসলে উন্নয়ন থেমে যাবে: আমু

হাসিনা ক্ষমতায় না আসলে উন্নয়ন থেমে যাবে: আমু

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফের ক্ষমতায় না আসলে সব উন্নয়ন কর্মকাণ্ড থেমে যাবে, বিশ্ব দরবারে আমাদের অর্জিত সম্মান-মর্যাদার হানি ঘটবে এবং দেশ ও জাতি ফের পিছিয়ে পড়বে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শিল্পমন্ত্রী আমু শুক্রবার বিকালে ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ মাধ্যমিক বিদ্যালয় ও নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৯৬তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নথুল্লাবাদ স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সরদার নজরুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে জেলা প্রশাসক মোঃ হামিদুল হক, পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল কবির।

শিল্পমন্ত্রী আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে স্বাস্থ্য, শিক্ষা, দারিদ্র বিমোচনসহ বিভিন্ন ক্ষেত্রে এশিয়ার অন্য দেশের তুলনায় বাংলাদেশ এগিয়ে রয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

ছেলেমেয়েদের পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও সংস্কৃতিচর্চা করার ওপর গুরুত্বারোপ করে শিল্পমন্ত্রী আমু বলেন, আমরা ক্রিকেটে অনেক এগিয়ে গেছি। ফুটবলসহ অন্য খেলায়ও আমাদেরকে বিদেশের সাথে পাল্লা দিয়ে চলতে হবে। বর্তমান সরকার ক্রীড়ার সার্বিক উন্নয়নের জন্য ব্যাপক কার্যক্রম গ্রহণ করেছে। শিক্ষার্থীদের এসব সুযোগ-সুবিধা কাজে লাগাতে হবে।

আমু অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী ছেলেমেয়েদের হাতে পুরস্কার তুলে দেন।

এর আগে শিল্পমন্ত্রী আমু নথুল্লাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন এবং তেঁতুলতলাহাট-ছোটপ্রেমহার রাস্তা উদ্বোধন করেন। শিক্ষা প্রকৌশল অধিদফতর ৬৫ লাখ টাকা ব্যয়ে স্কুল ভবন এবং এলজিইডি ৮০ লাখ টাকায় রাস্তা নির্মাণ করেছে। এ সময় সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com