রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার
‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি সদস্য ও রোহিঙ্গা মাদক কারবারি নিহত

‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি সদস্য ও রোহিঙ্গা মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিনিধি- কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে উখিয়ার এক ইউপি সদস্যসহ দুই মাদক কারবারি নিহত হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) ভোরে টেকনাফের হ্নীলা ওয়াব্রাং-এ সৌদি প্রবাসী নুর হোসেনের আকাশী গাছের বাগানে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, তারা দুজনই শীর্ষ মাদক কারবারি। তাদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রয়েছে। এ ঘটনায় ৫টি দেশীয় তৈরি এলজি, ইয়াবা বিক্রির ১০ লাখ নগদ টাকা, ১৭ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড কার্তুজের খোসা এবং ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, উখিয়ার কুতুপালং এলাকার মৃত কালা মিয়ার ছেলে মৌলভী বখতিয়ার ওরফে বখতিয়ার উদ্দিন মেম্বার (৫৫) ও একই এলাকার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ইউছুপ আলীর ছেলে রোহিঙ্গা মো. তাহের (২৭)। নিহত বখতিয়ার মেম্বার উখিয়ার রাজাপালং ইউনিয়নের ইউপি সদস্য ছিলেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ওই দিন রাতে টেকনাফের হ্নীলা ওয়াব্রাং-এ অভিযান চালিয়ে স্থানীয় বাসিন্ধা মো. ইউনুছকে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক করে। তার স্বীকারোক্তিতে পুলিশ উখিয়া কুতুপালং ই ব্লকে রোহিঙ্গা মো. তাহেরকে আটক করেন।

শুক্রবার ভোরে তাদেরকে নিয়ে মিয়ানমার থেকে আনা হ্নীলার ওয়াব্রাংয়ে আকাশী গাছের বাগানে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

এসময় কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এতে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মাদক কারবারিদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজারে প্রেরণ করেন এবং সেখানকার চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, মাদক বিরোধী অভিযানে ইউপি সদস্যসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্রসহ গুলি উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com