রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মোংলায় কলেজ ছাত্রীকে উক্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে তিন মাসের কারাদন্ড ‘কোনো ইস্যুতেই বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না’ ‘বিজিবি এখন জল, স্থল ও আকাশপথে দায়িত্ব পালনে সক্ষম’ মোংলায় সন্তান হারা মায়ের আজাহারি: আমরা গরীব বলে সন্তান হত্যার বিচার কি পাব না?’ ১৩-১৫ ডিসেম্বর স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ এদেশে ধর্মান্ধদের জায়গা কোনদিনও হবে না: যুবলীগ চেয়ারম্যান হরিরামপুরে ২৯ তম আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস-২০ উদযাপন কোনও রোহিঙ্গাকে জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে না: পররাষ্ট্রমন্ত্রী দুই মামলায় ফের ছয় দিনের রিমান্ডে গোল্ডেন মনির খুলনায় হ্যাচারিকর্মী সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

শার্শায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে জখম, ছেলে আটক

শার্শায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে জখম, ছেলে আটক

বেনাপোল প্রতিনিধি-

যশোরের শার্শায় নেশার টাকা না পেয়ে ছেলে তৌহিদ মিয়া (৩৫) মা স্বরূপ জান বেগমকে (৫০) পিটিয়ে গুরুতর আহত করেছে। পরে পলিথিন পেঁচিয়ে বাড়ির পার্শ্বে মাটির গর্তে ফেলে রেখে দেয়। এঘটনায় থানা পুলিশ ছেলে তৌহিদকে আটক করেছে।

বুধবার বিকালে শার্শার উলাশি সমন্ধকাঠি গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, ঘটনার দিন মাদকাসক্ত ছেলে তৌহিদ মা স্বরুপজানের কাছে নেশা করার জন্য টাকা চায়। তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করে সাফ জানিয়ে দেয়। এতে ক্ষীপ্ত হয়ে তৌহিদ তার মাকে নির্দয় ভাবে পিটিয়ে পলিথিনে মুড়ে গর্তের ভেতর ফেলে পালিয়ে যায়।

এ ঘটনার পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনায় রেফার্ড করেন চিকিৎসকরা। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান নেশার টাকা চেয়ে না পাওয়ায় ছেলে কর্তৃক মা স্বরূপ জান বেগমকে পিটিয়ে গুরুতর আহত করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত মাকে খুলনা থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ছেলে তৌহিদ মিয়াকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,৭৪৬,০৭৭
সুস্থ
৪৬,১৪৯,৭২৩
মৃত্যু
১,৫৩২,৫৮১
© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com