শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মোংলায় সন্তান হারা মায়ের আজাহারি: আমরা গরীব বলে সন্তান হত্যার বিচার কি পাব না?’ ১৩-১৫ ডিসেম্বর স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ এদেশে ধর্মান্ধদের জায়গা কোনদিনও হবে না: যুবলীগ চেয়ারম্যান হরিরামপুরে ২৯ তম আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস-২০ উদযাপন কোনও রোহিঙ্গাকে জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে না: পররাষ্ট্রমন্ত্রী দুই মামলায় ফের ছয় দিনের রিমান্ডে গোল্ডেন মনির খুলনায় হ্যাচারিকর্মী সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি’র ফুলেল শুভেচ্ছা বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়াগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী

বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক

বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও খ্যাতিমান আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক।

শনিবার বেলা ৩টায় স্ত্রী ডা. ফরিদা হকের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এদিন সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন প্রবীণ এই আইনজীবী।

সকাল সাড়ে ১০টার দিকে রফিক-উল হকের প্রথম জানাজা আদ-দ্বীন হাসপাতালে অনুষ্ঠিত হয়। এরপর বাদ জোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে হয় দ্বিতীয় জানাজা। দুপুর ২টায় সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে তার তৃতীয় জানাজা সম্পন্ন হয়।

বার্ধক্যজনিত নানা সমস্যায় আক্রান্ত হয়ে আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রফিক-উল হক।

গত শনিবার তিনি কিছুটা সুস্থ বোধ করলে সকালের দিকে রিলিজ নিয়ে বাসায় ফিরে যান। কিন্তু দুপুরের পরপরই ফের তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

এর আগে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। রক্তশূন্যতা, ইউরিন সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

সাবেক এই অ্যাটর্নি জেনারেল সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকার আমলে আইনজীবী হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আলোচিত ছিলেন। নানা সামাজিক কর্মকাণ্ডেও নিজে যুক্ত রেখেছিলেন ব্যারিস্টার রফিক।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৬৯৪,৯৭০
সুস্থ
৪৫,৫৪০,৩৯৭
মৃত্যু
১,৫১৪,৯৫৩
© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com