সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনার মৃগা ইউনিয়নে টেম্পুস্ট্যান্ডে যাত্রী উঠানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রজারকান্দা গ্রামের নূর হোসেনের ছেলে বাদল মিয়া (৪০) ও শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মিরাশ আলী (৭০)। তারা দুজনই ইটনা থানার মৃগা ইউনিয়নের বাসিন্দা।ইটনা থানার ওসি মো. মুর্শেদ জামান জানান, সকালে মৃগা বাজারে যাত্রী উঠানোকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে ইটনা থানা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com