শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

আগৈলঝাড়ায় নিখোঁজ শিশুর লাশ ১২ ঘন্টা পর উদ্ধার

আগৈলঝাড়ায় নিখোঁজ শিশুর লাশ ১২ ঘন্টা পর উদ্ধার

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় চার বছরের এক কন্যা শিশু নিখোঁজের ১২ ঘন্টা পরে লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও বরিশাল ডুবুরী দল ।
স্থানীয় বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস জানান, আমবাড়ি গ্রামের মৃত মানিক বৈষ্ণবের চার বছরের মেয়ে তৃষ্ণা বৈষ্ণব সোমবার সকাল সাড়ে এগারোটার দিকে খেলতে গিয়ে নিখোঁজ হয়। কোথাও তৃষ্ণাকে খুঁজে না পেয়ে তার খেলার সাথীদের মাধ্যমে পরিবার স্বজনেরা জানতে পারে যে, খেলতে গিয়ে তৃষ্ণা বাড়ির পাশের বালু উত্তোলন করা গভীর পুকুরে ডুবে যায়। স্বজনেরা পানিতে খুঁজে না পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস ও বরিশাল ডুবুরী দলকে খবর দেয়।

এদিকে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় গ্রামের লোকজনের ভীর জমে পুকুরের চারপাশে। ডুবুরী দল ১২ঘন্টা চেষ্টা চালিয়ে পুকুরে সেচ দিয়ে অবশেষে রাত এগারোটার দিকে শিশু তৃষ্ণার লাশ উদ্ধার করেন।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, কারো কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা সাপে শিশু তৃষ্ণার লাশ ওই সময়েই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু তৃষ্ণার মর্মান্তিক মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com