মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
পটুয়াখালীতে দ্বিতীয় বিবাহর জেরে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিল প্রথম স্ত্রী

পটুয়াখালীতে দ্বিতীয় বিবাহর জেরে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিল প্রথম স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: পটুয়াখালীতে স্বামীর দ্বিতীয় বিবাহ মেনে নিতে না পেরে বিশেষ অঙ্গ কেটে দিয়েছে তার প্রথম স্ত্রী। এঘটনায় পুলিশ প্রথম স্ত্রী মোসাঃ হাসি আক্তার (২৬)কে আটক করেছে। অসুস্থ্য  স্বামীকে প্রথমে পটুয়াখালী পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। বুধবার দিবাগত রাতে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লা গ্রামে এ ঘটনা ঘটে। কবির তালুকদার পটুয়াখালী পল্লী বিদ্যুত সমিতির ফোরম্যান পদে কর্মরত বলে জানা যায়।

পুলিশ জানায়, ভিকটিম কবিরের প্রথম স্ত্রী হাসির ঘরে ১৩ বছরের ও ১ বছরের দুই ছেলে সন্তান রয়েছে। কিন্তু গোপনে কবির গলাচিপা উপজেলায় কবিতা নামে এক নারীর সাথে দ্বিতীয় বিবাহে বন্ধনে আবদ্ধ হয়। সম্প্রতি প্রথম স্ত্রী হাসি দ্বিতীয় বিবাহের ঘটনা জানতে পারে। এরপর থেকেই উভয়ের মধ্য কলহ শুরু হয়।

এদিকে কবিরের দ্বিতীয় স্ত্রীর গর্ভবতী হওয়ার বিষয়টি মেনে নিতে পারেনি প্রথম স্ত্রী হাসি। মঙ্গলবার কবির হাসির বাসায় আসে এবং রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। কবিরের ঘুমিয়ে পড়ার পর স্ত্রী হাসি তার পুরুষাঙ্গ কেটে নেয়।

এসময় কবিরের ডাক-চিৎকার শুনে বাড়ীর অন্যরা এগিয়ে এসে তাকে দ্রুত পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতাল কর্তৃপক্ষ অতিরিক্ত রক্তক্ষরনে ঝুঁকি মনে হওয়ায় তাকে বরিশাল রেফার করে।

সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত স্ত্রী হাসিকে আটক করা হয়েছে। কবিরের ভাই মিজানুর তালুকদার হাসির বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com