বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

নাইট কোচ আটকানোর সময় উল্টে খাদে, নিহত ২ আহত ৩০

নাইট কোচ আটকানোর সময় উল্টে খাদে, নিহত ২ আহত ৩০

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মুশলী নামক স্থানে চট্রগ্রাম গামী নরসুন্দা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এ সময় এক সাইকেল আরোহীসহ দুইজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আজ রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই স্থানে নান্দাইল হাইওয়ে পুলিশ দুপুর থেকে অবস্থান করে যানবাহন আটকিয়ে চাঁদা আদায় করছিল। তাঁদের বাধার মুখে রাত সাড়ে ৯টার দিকে ওই স্থানে বেশ কিছু বাস ট্রাক আটকে পড়ে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়।

এ সময় চট্টগ্রামগামী যাত্রীবাহী নরসুন্দা পরিবহন বাসটি পুলিশের বাধা উপেক্ষা করে পাস দিয়ে কেটে যাওয়ার চেষ্টার সময় সড়কের পাশে একটি খাতে পড়ে যায়। এতে সাইকেল আরোহী জাহাঙ্গীর নামে এক কলেজ ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়। পরে এলাকার লোকজন বাসের ভেতর থেকে আহত লোকজনকে উদ্ধার করে নান্দাইল ও কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠালে কিশোরগঞ্জ হাসপাতালে অজ্ঞাত পরিচয় এক শিশুর মৃত্যু হয়।

এ খবর পেয়ে এলাকার লোকজন উত্তেজিত হয়ে হাইওয়ে থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার ও কনস্টেবল কামাল মিয়াকে পিটিয়ে গুরুত আহত করে ও তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে পুড়িয়ে ফেলে। খবর পেয়ে নান্দাইল থানার পুলিশ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com