বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন

শার্শায় সিভিল সার্জনের অভিযান, অনিয়মের অভিযোগে ক্লিনিক সিলগালা

শার্শায় সিভিল সার্জনের অভিযান, অনিয়মের অভিযোগে ক্লিনিক সিলগালা

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার বাগআঁচড়ার ক্লিনিকগুলোতে অভিযান চালায় সিভিল সার্জন।এসময় লাইসেন্স না থাকায় একটি ক্লিনিককে সিলগালা ও অপর ক্লিনিক গুলোকে সংশোধনের জন্য সাত দিনের আল্টিমেটাম দিয়েছেন।
মঙ্গলবার(৫ অক্টোবর) সকালে এ অভিযান পরিচালনা করেন যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহিন।
জানা যায়.বাগআঁচড়ায় অবস্থিত ক্লিনিকগুলোতে অভিযান চালায় জেলা সিভিল সার্জন। এ সময় ক্লিনিকের বৈধতা না থাকায় সাকি শিরিব হেল্থ কমপ্লেক্সকে সিলগালা এবং বাকি অন্যন্যো ক্লিনিককে লাইসেন্স এর বৈধতা এবং বিভিন্ন সমস্যা সমাধান করে নেওয়ার জন্য আগামী সাতদিন সময় বেধে দেওয়া হয়।
এ সময় সিভিল সার্জন শেখ আবু শাহিন জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক যশোর জেলায় অবস্থিত ক্লিনিক গুলো পরিদর্শনের অংশ হিসেবে বাগআঁচড়ায় অবস্থিত ক্লিনিক গুলো পরিদর্শন আসি।গত কয়েক মাস আগে ও এসেছিলাম এবং তাদের বিভিন্ন সমস্যা গুলো সমাধান করে নিতে বলেছিলাম। নতুন করে পরিদর্শনে এসে আমরা দেখতে পাই তারা অনেক সমস্যা সমাধান করেছে। কিছু সমস্যা এখনো আছে যেগুলো সমাধান করে নিতে তাদের সাত দিনের সময় বেধে দেওয়া হয়েছে এবং  শিরিব কো হেলথ কমপ্লেক্স নামের একটি অবৈধ ক্লিনিকে সিলগালা করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইউসুফ আলীসহ বিভিন্ন কর্মকতা ও বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com