বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

নিউজ ডেস্ক- মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি দাবি করেছেন, তার সঙ্গে যৌন সম্পর্ক গোপন রাখার বিষয়ে কোনো চুক্তি হয়নি। তাই সেটি অকার্যকর। ক্যালিফোর্নিয়ার রাজ্য আদালতে ওই মামলা দায়ের করা হয়েছে বলে মঙ্গলবার এক টুইট বার্তায় জানিয়েছেন তার আইনজীবী।

স্টর্মি ড্যানিয়েলস যার আসল নাম স্টেফ্যানি ক্লিফোর্ড। ওই মামলায় দাবি করেছেন ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার কয়েক বছর আগে তার সঙ্গে সম্পর্ক ছিল। কিন্তু ওই মামলার নথিতে বলা হয়েছে, যখন ট্রাম্প প্রেসিডেন্ট পদের জন্য লড়ছিলেন তখন কয়েকজন নারী তাদের সম্পর্কের বিষয় প্রকাশ করতে চাইলে ট্রাম্পের আইনজীবী কোহেন হস্তক্ষেপ করেন।

সেখানে আরও বলা হয়েছে, কোহেন তাকে চুপ রাখার চেষ্টা করে গেছেন। সবশেষ চলতি বছরের ২৭ ফেব্রুয়ারিও এমন প্রচেষ্টা চালানো হয়।

মামলার নথিতে বলা হয়েছে, স্পষ্ট করে বললে, ‘প্রেসিডেন্ট ট্রাম্পকে রক্ষায়’ ক্লিফোর্ডকে চুপ ও ‘মুখ বন্ধ রাখতে’ তাকে ভয়ভীতি দেখানোর চেষ্টা হয়েছে। এমনকি গেলো ২৭ ফেব্রুয়ারি ট্রাম্পের আইনজীবী কোহেন লস অ্যাঞ্জেলসে ক্লিফোর্ডের বিরুদ্ধে মিথ্যা সালিশি প্রক্রিয়া শুরু করেন। ক্লিফোর্ডকে কোনো নোটিশ ও প্রক্রিয়া না মেনেই সেটি করেন আইনজীবী কোহেন।

ক্লিফোর্ডের ওই অভিযোগের বিষয়ে প্রথম খবর প্রকাশ করে এনবিসি নিউজ।

এর আগে গেলো জানুয়ারিতে ওয়াল স্ট্রিট জার্নাল জানায়, ক্লিফোর্ডকে অর্থ দিতে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে একটি প্রাইভেট কোম্পানি খোলেন কোহেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com