বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বোরহান উদ্দিনকে আবারও মেম্বার হিসেবে পেতে চায় ওয়ার্ডবাসী

বোরহান উদ্দিনকে আবারও মেম্বার হিসেবে পেতে চায় ওয়ার্ডবাসী

নিজস্ব প্রতিবেদক: আসন্ন সায়েস্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ বোরহান উদ্দিন এবারও ওয়ার্ড বাসির সেবা ও ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ করতে নির্বাচনে ফুটবল প্রতিক নিয়ে মেম্বার পদে নির্বাচন করবেন।
তিনি পূর্বে একজন সফল মেম্বার ছিলেন। সততা আর নিষ্টার সাথে ওয়ার্ড বাসির পাশে থেকে সেবা করার কারনে ওয়ার্ড বাসির কাছে তিনি একজন আস্তাভাজন মানুষ যার কারনে ভোটারদের মুখে মুখে তার জয় জয়কার দেখা যায়। মোঃ বোরহান উদ্দিন জনদরদী নেতা গত নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন জনগণের প্রতিশ্রুতি অনুযায়ী রাস্তাঘাট বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন একজন জনপ্রতিনিধির আচরণ দেখে মুগ্ধ তার ওয়ার্ড এর জনগণ যেকোনো সমস্যায় রাত দিন নাই– পেয়েছেন সবার সাথে দেখা হলে হাসিমুখে কথা বলেন বাড়িতে গিয়ে খোঁজ খবর নেন কে কেমন আছেন। কারো কোন সমস্যা আছে কিনা শুধুমাত্র সরকারি অর্থের দিকে চেয়ে না থেকে নিজে আয় থেকে অর্থ জনগণের মাঝে বিতরণ করেন।  ভোটারদের আশা ও ইচ্ছে বোরহান উদ্দিনকে এবারও ভোট দিয়ে বিজয়ী করে মেম্বার হিসেবে দায়িত্ব দিবেন। মেম্বার বোরহান উদ্দিন বিগত পাঁচ বছর মেম্বার থেকে ওয়ার্ডে ব্যপক উন্নয়ন করেছেন এবারও বিজয় হলে তিনি ওয়ার্ডের বাকি কাজ গুলি শেষ করবেন।

এদিকে মেম্বার প্রার্থী বোরহান উদ্দিনর সাথে কথা হলে তিনি বলেন, আমি পূর্বে ভোটারদের ভোটে মেম্বার হয়েছি। আশাকরি আমাকে এবারও ভোটাররা ভোট দিয়ে বিজয় করে তাদের দায়িত্ব পালন করার সুযোগ দিবে, তাছারা আমার ফুটবল মার্কা নিয়ে আমি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার প্রচারনা করছি, আমার ফুটবল মার্কার ভোট চাইছি।

এলাকাবাসীরা বলেন- আমরা প্রয়োজনে সব সময় বোরহান উদ্দিন কে কাছে পেয়েছি যেকোনো সময় যে কোনো প্রয়োজনে আমাদের পাশে থেকে ছের রাস্তাঘাট সুন্দর ভাবে কাজ করেছেন আমরা এবারও ভোট দিয়ে তাকে জয়যুক্ত করব।

আমাদের প্রতিনিধী কুয়েত প্রবাসী রবিউল হক বলেন — আমি ছোট থেকেই দেখেছি আমার মামা পরোপকারী , মানুষের বিপদে ছুটে যেতেন গত নির্বাচনে বিজয়ী হয়ে আমার মামা অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন ইনশাআল্লাহ এবারও জনগণ ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হবেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com