শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

পীরগঞ্জে নির্বাচনি সহিংসতা, নিহত ৩

পীরগঞ্জে নির্বাচনি সহিংসতা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনের ফল ঘোষণার সময় কেন্দ্রে সংঘর্ষ, হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় বিজিবির গুলিতে তিন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত চারজন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— খনগাঁও ইউনিয়নের হাবিবপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শাহাবুলি হোসেন আহমেদ (৩৫) এবং একই ইউনিয়নের ঘিডোব গ্রামের মৃত তফিজ উদ্দীনের ছেলে মাজহারুল ইসলাম (৩৫) ও একই গ্রামের আদিত্য (৩৩)।

রবিবার রাতে এ সংঘর্ষ হয়। জানা গেছে, সাহাবলি হুসেন (৩৫) এবং মজাহারুল (৪০) নামের দুইজন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থল এবং আদিত্য নামে আরো একজন রংপুর নিয়ে যাওয়ার পথে মারা যান। তাদের ববাড়ি ঘিডোব গ্রামে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো ৫ জন। তাদের পীরগঞ্জ ও ঠাকুরগাঁও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই কেন্দ্রে দায়িত্বরত গ্রামপুলিশ সদস্য সগেন্দ্রনাথ জানান, রবিবার রাত ৮টার দিকে ভোটের ফলাফল গণনা পর বিএনপি সমর্থিত প্রার্থী নুরুজ্জামান ও তার সমর্থকরা প্রিজাইডিং অফিসারসহ প্রশাসনের কর্মকর্তাদের ঘিরে ফেলে। এরপর পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে এলে তার গাড়ি ভাঙচুর করে, সড়ক অবরোধ করে। প্রায় দেড়ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে আসলে তাদের ওপর আক্রমণের চেষ্টা করা হয়। এসময় আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গির আলম বলেন, দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরো একজন মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com