বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

মানিকগঞ্জে স্কুলে শিক্ষিকা ও শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

মানিকগঞ্জে স্কুলে শিক্ষিকা ও শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের শিবালয় উপজেলার আব্দুল আলীম মেমোরিয়াল স্কুল প্রাঙ্গণে পিকআপ ভ্যানের চাপায় শিক্ষিকা ও শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শুক্লা সরকারকে প্রধান করে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত কমিটিকে আগামী ৭ কার্যদিবসের মধ্য প্রতিবেদন দিতে বলা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শুক্লা সরকারকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন জেলা শিক্ষা কর্মকর্তা রেবেকা জাহান, শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুর রহমান ও একজন পুলিশ সদস্য।
উল্লেখ্য, গতকাল সোমবার (২১ মার্চ) মানিকগঞ্জের শিবালয় উপজেলার টেপড়া আব্দুল আলীম মেমোরিয়াল স্কুলে রাখা ঠিকাদারের গাড়ী চাপায় স্কুল শিক্ষিকা ও ছাত্রীর মৃত্যু হয়।

নিহতরা হলো, আব্দুল আলীম মেমোরিয়াল স্কুলের শিক্ষীকা শিবালয় উপজেলার ভাকলা গ্রামের আওলাদ হোসেনের স্ত্রী ফাতেমা নাসরিন (৩৫) ও দ্বিতীয় শ্রেণীর ছাত্রী জারিন তাসনিম (৭)।

জানা গেছে, এনডিই ঠিকাদারী প্রতিষ্ঠানের মালবাহী একটি গাড়ী স্কুল কর্তৃপক্ষকে ভাড়া দিয়ে স্কুলের মাঠেই রাখতো। সকালে শিক্ষার্থীরা খাবার বিতরনের জন্য মাঠে আসে। এ সময় গাড়ির চালক গাড়িটিকে স্কুল থেকে বের করার উদ্দেশ্যে চালু করলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই শিক্ষার্থী তাসনিম মারা যায়। এতে শিক্ষিকা ফাতেমাসহ আরো ৪/৫ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষিকার মৃত্যু হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com