বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

আগৈলঝাড়ায় আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন

আগৈলঝাড়ায় আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক:
বরিশালের আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করা হয়েছে।
সোমবার ৪ এপ্রিল দুপুরে উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার ও সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল ১১সদস্য বিশিষ্ট প্রস্তাবিত ওই কমিটি অুমোদন দিয়েছেন।

কমিটিতে রাজিহার ইউনিয়নে মো. জাকির তালুকদার আহ্বায়ক, জগদীশ ভক্ত সদস্য সচিব, বাকালইউনিয়নে খোন্দকার মো. এমদাদুল হক (আলমগীর খন্দকার) আহ্বায়ক, মো. মনির হোসেন পাইক সদস্য সচিব, বাগধা ইউনিয়নে দেব দুলাল অধিকারী আহ্বায়ক, মো. মাহাবুব মোর্শেদ লিখন সদস্য সচিব, গৈলা ইউনিয়নে মো. আবু তালেব খলিফা আহ্বায়ক, মো. মুরাদ খান সদস্য সচিব এবং রত্নপুর ইউনিয়নে মো. নাসির তালুকদার আহ্বায়ক ও মো. কবির হাওলাদার সদস্য সচিব হিসেবে অনুমোদন প্রদান করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন জানান- দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের একমাত্র অভিভাবক, মন্ত্রী মর্যদায় বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ’র মতামত ও নির্দেশনা মোতাবেক প্রতিটি ইউনিয়নে ১১সদস্য বিশিষ্ট সন্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে আহ্বায়ক ও সদস্য সচিব ছাড়া নয় জন সম্মানীত সদস্য হিসেবে সম্মেলন অনুষ্ঠানে জন্য কাজ করবেন। দলের গঠণতন্ত্র অনুযায়ি নির্দিষ্ট সময় সীমার মধ্যে অনুমোদিত এই কমিটি প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন করবে। যা দলকে আরও গতিশীল করবে বলেও জানান তিনি। ####

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com