বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১২ পূর্বাহ্ন

নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা : অমিত হাসানের স্ত্রী

নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা : অমিত হাসানের স্ত্রী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়ক অমিত হাসান। নব্বই দশকে বেশ কিছু সফল সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে। এরপর খলনায়ক চরিত্রে এসেও নিজের দক্ষতার গুণে সাফল্য পেয়েছেন।

জনপ্রিয় এই অভিনেতা নব্বই দশকেই বিয়ে করে নেন। তার স্ত্রীর নাম অনন্যা। দীর্ঘ সময় ধরে তারা সুখে সংসার করে যাচ্ছেন। দুই সন্তানকে বড় করে তুলেছেন। সিনেমা অঙ্গনে অন্যতম সফল দম্পতি তারা।

নায়ক কিংবা ভিলেন হিসেবে প্রতিনিয়ত বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে হয় অমিত হাসানকে। তাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে হয়। এসব দেখে নারী হিসেবে তার স্ত্রীর খারাপ লাগে না? উত্তরটা দিয়েছেন অনন্যা নিজেই।

চিত্রনায়ক সাইমনের একটি ভিডিও আলাপচারিতায় তিনি বলেন, ‘আমি উপভোগ করি। কারণ আমি জেনেশুনে বিষপান করেছি। নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা। এটা হজম করতে হবে। একশ’টা নায়িকার সঙ্গে সে কাজ করে। সেটা জেনেশুনেই কিন্তু আসতে হয়েছে আমাকে।’

অনন্যা জানান, অমিত হাসানের সবটা তিনি মেনে নিয়েছেন। তাই সেভাবেই চলার চেষ্টা করেন। যাতে কোনো কারণে অমিত অস্বস্তি অনুভব না করেন। তিনি বলেন, ‘আমি চাই ও আমাকে নিয়ে যেন কমফোর্ট ফিল করে। ভয় না পায়। আমার প্রতি ওর বিশ্বাস থাকুক, ওর প্রতিও আমার বিশ্বাস থাকুক। এই বিশ্বাস থেকেই এতবছর সংসার করে আসছি।’

বলিউডের সবচেয়ে জনপ্রিয় দম্পতি শাহরুখ খান ও গৌরি। তাদের প্রেম ও সংসারের গল্প সবাইকে অনুপ্রেরণা দেয়। অমিত হাসানের স্ত্রী অনন্যা জানান, তাদেরকেও অনেকে শাহরুখ-গৌরির সঙ্গে তুলনা করেন।

ইতোমধ্যে সংসার জীবনের ২৫ বছর পার করেছেন বলেও জানিয়েছেন অনন্যা। খুব অল্প বয়সেই অমিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাই প্রথম দিকে অমিত হাসানের শুটিং দেখে খারাপ লাগত।

একটি ঘটনার কথা স্মরণ করে অনন্যা জানান, একবার রাঙামাটিতে অমিত হাসান ও পপির শুটিং হচ্ছিল। সেখানে তাদের একটি দৃশ্য দেখে খুব খারাপ লেগেছিল তার। পরে পপির মা, সিনেমার পরিচালক, প্রযোজক সবাই তাকে বুঝিয়ে বলেন। এভাবে ধীরে ধীরে তিনি বিষয়টি স্বাভাবিকভাবে নিতে শিখে যান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

3 responses to “নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা : অমিত হাসানের স্ত্রী”

  1. Nozyclony says:

    cabgolin alphagan p dosage Presidential powers in Kyrgyzstan, attempting to build aparliamentary democracy, are limited compared with those in thefour other Central Asian countries, which are ruled byauthoritarian leaders and whose parliaments rubber stamp laws clomid side effects in women Aromatase deficiency in women and men would you have predicted the phenotypes

  2. Nozyclony says:

    buy stromectol usa Heirloom Tomato Tasting Party

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com