শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

ভুয়া প্রকল্পের নামে ৪৪ লাখ টাকা প্রতারণা, নারী গ্রেফতার

ভুয়া প্রকল্পের নামে ৪৪ লাখ টাকা প্রতারণা, নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর থেকে ৪৪ লাখ ৬৫ হাজার টাকা প্রতারণার দায়ে মনোয়ারা খাতুন (৪৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আটক মনোয়ারা খাতুন মধুপুর উপজেলার গাছাবাড়ী গ্রামের জনৈক সোহেল রানার স্ত্রী। শনিবার রাত ২টা ৫০ মিনিটে তার নিজ বাড়ি থেকে র‌্যাব তাকে গ্রেফতার করে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন গাছাবাড়ী সাকিনস্থ নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামির মডেল প্রজেক্ট অন মিল্ক প্রসেসিং কনসাল্টেন্ট গ্রুপ এবং মতিউর-নীলমন অ্যাগ্রো লিমিটিডে নামে দুইটি প্রকল্পে স্থানীয় লোকজনের কাছ থেকে প্রায় ৪৪ লাখ ৬৫ হাজার টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়। তিনি স্থানীয় লোকজনকে বলতেন তার প্রকল্পে কেউ যদি ২ লাখ টাকা শেয়ার করেন তা হলে তিনি প্রায় ৫০ লাখ টাকা পাবেন।

বাংলাদেশ ব্যাংক থেকে আট বছর সুদমুক্ত লোন আট বছর পর থেকে ২ শতাংশ মুনাফা হারে লোন দেওয়ার কথা তিনি স্থানীয় লোকজনকে বলেন। বাংলাদেশ ব্যাংক থেকে বিনাসুদে টাকা ঋণের নামে তিন বছর ধরে বহু মানুষকে প্রতারণা করে আসছে। প্রতারিত ব্যক্তিদের অভিযোগের ভিত্তিতে র‌্যাব- তাকে গ্রেফতার করেছে।  মধুপুর থানার ওসি মাজহারুল আমিন বিপিএম মামলার কথা স্বীকার করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com