বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

আগৈলঝাড়ায় বিএনপি‘র ত্রান কার্যক্রমে আওয়ামীলীগের সহ-সভাপতি

আগৈলঝাড়ায় বিএনপি‘র ত্রান কার্যক্রমে আওয়ামীলীগের সহ-সভাপতি

নিজস্ব প্রতিবেদক:

বরিশালের আগৈলঝাড়ায় বিএনপি‘র ত্রান কার্যক্রমে আওয়ামীলীগের সহ-সভাপতি উপস্থিতি। এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের মধ্যে ক্ষোভ।

জানাগেছে, উপজেলা বিএনপি‘র উদ্যোগে কেন্দ্রিয় বিএনপি‘র সদস্য ইঞ্জিঃ আব্দুস সোবহান এর অর্থায়নে রমজান উপলক্ষে উপজেলার ৫টি ইউনিয়নের ২০টি এতিমখানায় ২০০ কেজি করে চাল বিতরন করে। রাজিহার ইউনিয়নের রাজিহার গ্রামের বাইতুল নুর জামে মসজিদ ও এতিমখানা প্রঙ্গনে সোমবার বিকালে বাইতুল নুর জামে মসজিদ ও এতিমখানার এতিমদের মধ্যে ২০০ কেজি চাল বিতরন করেণ।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম মাহবুব, বরিশাল জেলা উত্তর যুবদলের যুগ্ম আহবায়ক টিটন, রাজিহার ইউনিয়ন বিএনপি‘র সাধারন সম্পাদক এস এম ফারুক হোসেন, থানা যুবদল নেতা শোভন মো: মনির মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম হাওলাদার, সদস্য সচিব আব্দুর রাজ্জাক ফকির, রাজিহার ইউনিয়ন যুবদল সভাপতি মো: তোফাজ্জেল হোসেন মোল্লা, ওই ত্রান বিতরন অনুষ্ঠানে উপস্থিত হন রাজিহার ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ছালাম খান। এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। আগৈলঝাড়া উপজেলা বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম মাহবুব বলেন বিগত বিএনপি‘র আমলে আব্দুল ছালাম খান বিএনপি‘র একজন কর্মী ছিলেন।

রাজিহার ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি হাছেন হাওলাদার সাংবাদিকদের বলেন, আব্দুল ছালাম খান আওয়ামী লীগ ক্ষমতায় আসলে সে আওয়ামী লীগ। আসলে সব সময় সে সরকারী দল করে। যে দল সরকার গঠন করে সে ওই সময় সেই দল করেণ। আব্দুল ছালাম খান বিএনপি‘র ত্রান কার্যক্রমে অংশগ্রহন করার জন্য তার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের প্রতি সাংগঠনিক ব্যাবস্থা নেওয়ার অনুরোধও জানান তিনি।

নাম না প্রকাশের শর্তে স্থাণীয় একাধিক আওয়ামী লীগ নেতারা বলেন, আব্দুল ছালাম খান ইতি মধ্যে ২০০১ সালে আওয়ামী লীগে যোগদান করে। নির্বাচনের পরে আবার বিএনপিতে করে। এরপরে ২০১৯ সালে পূর্নরায় আওয়ামী লীগে যোগদান করে। পরে রাজিহার ইউানয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হন আব্দুল ছালাম খান। বিএনপি‘র ত্রান কার্যক্রমে অংশগ্রহন করার জন্য তার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের প্রতি সাংগঠনিক ব্যাবস্থা নেওয়ার অনুরোধও জানান তারা।

রাজিহার ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি অভিযুক্ত আব্দুল ছালাম খান সাংবাদিকদের বলেন, আমি বাইতুল নুর জামে মসজিদ ও এতিমখানার কমিটিতে থাকার কারণে বিএনপি‘র ত্রান কার্যক্রমে উপস্থিত থাকতে হয়েছে।

এব্যাপারে বাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মুরাদ শিকদার বলেন, ঘটনার সত্যতা পেলে সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনিল কুমার বাড়ৈ বলেন, বিষয়টি আমার জানানেই। অভিযোগ আসলে দলীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে রাজিহার ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ছালাম খানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com