বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিলেন ট্রাকচালক

কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিলেন ট্রাকচালক

নাটোর প্রতিনিধি: সড়কে কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিলেন মোহাম্মদ শাহনেওয়াজ (৩২) নামের এক ট্রাকচালক। আজ রোববার বিকেলে পুলিশের মাধ্যমে নাটোর সদর থানা ভবনে এই টাকা প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয়।

শাহনেওয়াজ নাটোর শহরের উত্তর পটুয়াপাড়া মহল্লার বাসিন্দা জাফর উল্লাহর ছেলে। গত শুক্রবার সকালে শাহনেওয়াজ ট্রাক চালিয়ে গাজীপুর থেকে নাটোরের দিকে আসছিলেন। পথে গাজীপুর চৌরাস্তা এলাকায় মহাসড়কে টাকাভর্তি একটি ব্যাগ কুড়িয়ে পান। ব্যাগে ২৫ লাখ টাকা ছিল।

টাকার ব্যাগ নিয়ে তিনি নাটোর সদর থানায় আসেন এবং বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিনকে জানান। ব্যাগসহ টাকা পুলিশি হেফাজতে রাখা হয়। নাটোর সদর থানা-পুলিশের কাছ থেকে খবর পেয়ে গাজীপুর জেলা পুলিশ টাকার মালিককে খুঁজে বের করে।

ওই টাকার প্রকৃত মালিক হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার বরইগ্রাম এলাকার লিটন মিয়া। তিনি রোববার দুপুরে নাটোর থানায় আসেন। সেখানে যাচাই-বাছাই শেষে বেলা তিনটার দিকে লিটন মিয়ার হাতে টাকা তুলে দেন ট্রাকচালক শাহনেওয়াজ।

শাহনেওয়াজ বলেন, টাকাভর্তি ব্যাগ পেয়ে আমি প্রথমে ঘাবড়ে গিয়েছিলাম। নিজে নিজে কিছুক্ষণ টাকার মালিককে খুঁজেছিলাম। ভয়ে সেখানকার কাউকে ঘটনাটি জানাইনি। পরে টাকাগুলো নিয়ে সোজা নাটোর সদর থানায় চলে আসি। টাকার প্রতি আমার এতটুকু লোভ হয়নি। বারবার মনে করেছি, এ টাকা আমার না।

লিটন মিয়া বলেন, তিনি শুক্রবার সকালে টাকাভর্তি ব্যাগ নিয়ে তাঁর ব্যবসাপ্রতিষ্ঠানে যাচ্ছিলেন। অসাবধানতাবশত ব্যাগটি গাড়ি থেকে সড়কে পড়ে যায়। পরে তিনি গাজীপুর সদর থানায় বিষয়টি জানান।

লিটন মিয়া আরও বলেন, টাকা ফেরত পাব এমন আশা আমি ছেড়েই দিয়েছিলাম। কিন্তু একজন ট্রাকচালক লোভ সংবরণ করে সব টাকা আমাকে ফেরত দিয়েছেন। এটা আমি ভাবতেই পারছি না। সত্যিই পৃথিবীতে এখনো ভালো মানুষ আছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com