বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

মাধবপুরে কবর থেকে শিশু জিহাদের লাশ উত্তোলন

মাধবপুরে কবর থেকে শিশু জিহাদের লাশ উত্তোলন

হবিগঞ্জের মাধবপুরে আদালতের নিদের্শে মৃত্যুর সাড়ে ৪ মাস পর কবর থেকে সাইফুল ইসলাম জিহাদ নামে ২ বছরের শিশুর লাশ উত্তোলন করেছে পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমানের উপস্থিতিতে উপজেলার আফজলপুর গ্রামের একটি কবর থেকে শিশু জিহাদের লাশ উত্তোলন করা হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ নভেম্বর উপজেলার আফজলপুর গ্রামের ফয়সল মিয়ার ২ বছরের শিশুপুত্র সাইফুল ইসলাম জিহাদের মরদেহ আফজলপুর গ্রামে একটি পুকুর থেকে উদ্ধার করা হয়। বিনা ময়না তদন্তে শিশু জিহাদের মরদেহ দাফন করা হয়। পরবর্তীতে ফয়সলের পিতা জিহাদের দাদা আদালতে অভিযোগ করেন পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের লোকজন জিহাদকে গলাটিপে হত্যা করেছে। এ ঘটনায় একই গ্রামের সবুজ মিয়া, তার পিতা খালেক মিয়া সহ ৫ জনের নাম উল্লেখ করে আদালতে একটি হত্যা মামলার অভিযোগ করেন।

আদালতের নির্দেশে গত ২২ জানুয়ারী মাধবপুর থানায় পুলিশ মামলাটি এফআইআর ভুক্ত করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, আদালতের নির্দেশে বৃহষ্পতিবার দুপুরে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে শিশু জিহাদের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মাধবপুর (হবিগঞ্জ) থেকে মোঃ নজরুল ইসলাম খান

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com