শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন

ভার্চ্যুয়ালে যুক্ত হয়ে শিবগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ভার্চ্যুয়ালে যুক্ত হয়ে শিবগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বগুড়া প্রতিনিধিঃ দেশব্যাপী ২৪টি মন্ত্রণালয় ও বিভাগের ১৫৭টি প্রকল্পের আওতায় ১০ হাজার ৪১টি অবকাঠামোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৯৭ হাজার ৪৭১ কোটি ৩ লাখ টাকা।
বুধবার সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে শিবগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস ভবনসহ ৯ হাজার ৯৯৫টি অবকাঠামোর উদ্বোধন ও ৪৬টি অবকাঠামোর ভিত্তিপ্রস্থর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

উন্নয়ন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিষদ সভাকক্ষে বিটিভির মাধ্যমে প্রজক্টরে প্রদর্শন করা হয়।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা, সাধারণ সম্পাদক পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, কৃষি কর্মকর্তা আল মুজাহিদ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, সাব রেজিষ্টার শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, শাহজাহান চৌধুরী, আসিফ মাহমুদ মিলটন, শহিদুল ইসলাম শহিদ, রেজাউল করিম চঞ্চল, প্রধান শিক্ষক আতাউর রহমান মন্ডল।
অনুষ্ঠান সমাপণান্তে উপজেলা সাব-রেজিষ্ট্রী অফিস ভবন ও তিয়াইল মীর লাবনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম ফলক উন্মোচন করা হয়।
শিবগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস ভবন নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ট্যাম্প ভেন্ডার মাহবুবুর রহমান মতি, মাহেদুল ইসলাম লাকী, মোনায়েম হোসেন ইকবাল, আব্দুস ছাত্তার, মনোয়ার হোসেন, মিজানুর রহমান মিলন, হেলাল উদ্দিন, ওবাইদুর রহমান স্বপন, দলিল লেখক সমিতির সভাপতি ওসমান গণি, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com