শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা বড় মনিরের বিরুদ্ধে এবার ঢাকায় ধর্ষণ মামলা

টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা বড় মনিরের বিরুদ্ধে এবার ঢাকায় ধর্ষণ মামলা

টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে এবার রাজধানীর তুরাগ থানায় মামলা করেছেন এক তরুণী। মামলাটি আজ শনিবার রেকর্ড হয়েছে। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা আনোয়ার।

ওসি মোস্তফা আনোয়ার প্রথম আলোকে বলেন, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) এক তরুণী ধর্ষণের অভিযোগটি জানান। পরে তুরাগ থানার-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে খুঁজে বের করে। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। পরে তিনি খানায় লিখিত অভিযোগ দিলে মামলা হিসেবে রেকর্ড করা হয়।

পুলিশ কর্মকর্তা মোস্তফা আনোয়ার আরও বলেন, প্রাথমিকভাবে ভুক্তভোগী তরুণী বলেছেন, তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইলে। ফেসবুকের মাধ্যমে বড় মনিরের সঙ্গে তাঁর পরিচয় হয়। দুদিন আগে তিনি ঢাকায় আসেন। গতকাল তাঁকে তুরাগের একটি বাসায় ধর্ষণ করা হয় বলে তিনি মামলায় অভিযোগ করেছেন।

যোগাযোগ করা হলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগের কমিশনার মো. শাহজাহান প্রথম আলোকে বলেন, ‘এক তরুণী ধর্ষণের অভিযোগ এনে গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

অভিযোগের বিষয়ে জানতে গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের মুঠোফোনে আজ একাধিকবার কল করা হয়। কিন্তু তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এর আগে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে গত বছরের ৫ এপ্রিল টাঙ্গাইল সদর থানায় গোলাম কিবরিয়ারের বিরুদ্ধে মামলা হয়েছিল।

গোলাম কিবরিয়া টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি। তিনি টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ওরফে ছোট মনিরের বড় ভাই। গোলাম কিবরিয়া জেলা বাস–মিনিবাস মালিক সমিতির মহাসচিব।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com