মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল ২০১৪ সালে আখাউড়ায় ভোটকেন্দ্রে হত্যার ঘটনায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে মামলা ঢাকা কলেজসহ তিন সরকারি কলেজে নতুন অধ্যক্ষ, তিন কলেজে উপাধ্যক্ষ নিয়োগ বৈষম্যবিরোধী আন্দোলন ও রাষ্ট্র-সংস্কার প্রসঙ্গ দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী আলেমরা ঐক্যবদ্ধ হলে বিজয় কেউ ঠেকাতে পারবে না: জামায়াত ইউনূসকে চুবানো-খালেদাকে ফেলে দেওয়ার হুমকিতে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা
অবৈধভাবে চুক্তিভিত্তিক দ্বিতীয়বার নিয়োগ প্রাপ্ত পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন

অবৈধভাবে চুক্তিভিত্তিক দ্বিতীয়বার নিয়োগ প্রাপ্ত পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন

অবৈধভাবে চুক্তিভিত্তিক দ্বিতীয়বার নিয়োগ প্রাপ্ত পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালক মউদুদ উর রশিদ সফদারের পদত্যাগ দাবি করেছেন  কর্মকর্তা কর্মচারীরা।

রবিবার রাজধানীর মিরপুরে পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ের সামনে মানববন্ধনে কর্মকর্তা কর্মচারীরা এ দাবি জানায় । তারা আরো বলেন,মউদুদ উর রশিদ সফদার অবৈধ ভাবে চুক্তি  ভিত্তিক নিয়োগ বাতিলসহ সকল দুর্নীতি, আর্থিক অনিয়ম, স্বেচ্ছাচারিতা,দুঃশাসন দ্রুত সময়ের মধ্যে সুষ্ঠ তদন্ত পূর্ব কঠিন শাস্তির দাবি করেন।

তারা আরো বলেন,পিডিবি এফ থেকে একজন যোগ্য ও দক্ষ  ব্যক্তি কে নিয়োগ দিয়ে এ প্রতিষ্ঠানটিকে ধ্বংসের হাত থেকে মুক্তি করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবীও জানানো হয় ।

এছাড়া এমডির অত্যাচার নির্যাতনের শিকার হয়ে ৭ জন কর্মচারীর মৃত্যু হয়েছে বলেও মানববন্ধন থেকে জানানো হয়। বক্তারা বলেন, এ প্রতিষ্ঠানের ৪ হাজার কর্মকর্তা কর্মচারী এমডির অমানবিক নির্যাতনের মধ্য দিয়েই দীর্ঘদিন যাবত দুঃসহ পরিস্থিতির মধ্য দিয়ে চাকরি করছেন তারা । এর থেকে পরিতানের আশু হস্তক্ষেপ কামনা করেন কর্মকর্তা-কর্মচারীরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com