সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

তারেক রহমানকে দেশে ফিরে আসতেই হবে: প্রধানমন্ত্রী

তারেক রহমানকে দেশে ফিরে আসতেই হবে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকবিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন ও বিদেশে পালিয়ে থাকা তারেক রহমানকে দেশে আসতেই হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার সকালে আটদিনের সফর শেষে প্রধানমন্ত্রী দেশে ফেরার পরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের নেতাকর্মীরা সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন। গণভবনে সাক্ষাৎ করতে যাওয়া নেতারা এ তথ্য নিশ্চিত করেছেন।

উপস্থিত নেতাদের তথ্য অনুযায়ী, তারেক রহমানকে দেশে ফেরানোর বিষয়ে যুক্তরাজ্য সরকারের সঙ্গে প্রধানমন্ত্রীর কথা হয়েছে। এ সময় দলের নেতারা যুক্তরাজ্য সফরকালে তারেক রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দেশের মানুষ গ্রহণ করেছে বলে জানান। পাশাপাশি প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানান তারা।

প্রধানমন্ত্রী বলেন, ‘তারেককে দেশে ফিরে আসতেই হবে।’

তিনি বলেন, ‘২১ বছর বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছে কিন্তু পারেনি। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাজাতে দেয়নি। আজ সেই ভাষণ আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে।’

দলের নেতাদের লেখালেখির মাধ্যমে অপপ্রচারের জবাব দিতে নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের ফলে আজকে সবাই এক ধরনের সাংবাদিক।

সাক্ষাৎ করতে যাওয়া নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- দলের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, ইকবাল হোসেন অপু প্রমুখ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com