শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

ঘুমন্ত গৃহবধূর বিবস্ত্র ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ

ঘুমন্ত গৃহবধূর বিবস্ত্র ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ

বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে এক ঘুমন্ত গৃহবধূর বিবস্ত্র ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে (২৯) ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদি হয়ে অভিযুক্ত আনোয়ার ফকিরকে (২০) আসামি করে রবিবার রাতে গৌরনদী থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের পরপরই ওই রাতে কমলাপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আনোয়ার ফকিরকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল মুঠোফোন ফোন জব্দ করে পুলিশ। আনোয়ার ওই গ্রামের সোনা মিয়া ফকিরের ছেলে

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের এক গৃহবধূর স্বামী কয়েক বছর ধরে ঢাকা মহানগরীর ফুটপাতে ব্যবসা করে আসছে। প্রতিবেশী দূর সম্পর্কের ভাতিজা আনোয়ার ফকির প্রায়ই ওই ব্যবসায়ীর ঘরে ঘুমাতো। এ সুযোগে বখাটে আনোয়ার ফকির মুঠোফোন দিয়ে গত ৬ মাস আগে ব্যবসায়ীর স্ত্রীর ঘুমন্ত অবস্থায় বিবস্ত্র ছবি তোলে।

পরে ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বখাটে আনোয়ার ফকির প্রায়ই গৃহবধূকে ধর্ষণ করে।

সবশেষ গত ৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বখাটে আনোয়ার ফকির ব্যবসায়ীর ঘরে টিভি দেখতে এসে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধূর ডাকচিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে অভিযুক্ত আনোয়ার পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ গত রবিবার রাতে মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এ সময় জব্দ করা হয় তার মুঠোফোন সেটটি।

সোমবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেলের ফরেসনিক মেডিসিন বিভাগের ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। অপরদিকে গ্রেফতারকৃত আনোয়ার ফকিরকে দুপুরে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয় বলে জানিয়েছেন ওসি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com