শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন

কক্সবাজারে জেনিথ লাইফের আনন্দ ভ্রমন: গ্রাহকসেবা নিশ্চিত করতে কর্মীদের আরো আন্তরিক হওয়ার আহবান

কক্সবাজারে জেনিথ লাইফের আনন্দ ভ্রমন: গ্রাহকসেবা নিশ্চিত করতে কর্মীদের আরো আন্তরিক হওয়ার আহবান

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকসেবা নিশ্চিত করতে কর্মকর্তা ও মাঠকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন জেনিথ ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান। গত শুক্রবার কক্সবাজারে অনুষ্ঠিত ব্যবসা সফল কর্মীদের পুরস্কার প্রদান উপলক্ষে অনুষ্ঠিত আনন্দ ভ্রমন ও উন্নয়ন সম্মেলনে এ আহবান জানান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ডিএমডি মো. আব্দুল কাদের, লিগ্যাল রিটেইনার এডভোকেট তনয় কুমার সাহা ও সাবেক সিএফও মো. সিরাজুল ইসলাম এফসিএ। কোম্পানির ডিএমডি মো. কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ডিএমডি মোহাম্মদ হাসান খাঁন।

মূখ্য নির্বাহী এসএম নুরুজ্জামান বলেন, সাধারণ মানুষের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করতে হলে তাদের সঞ্চয়ে আগ্রহী করে তুলতে হবে। গ্রাহকদের মাঝে আস্থা ফিরিয়ে আনতে হবে সেবার মাধ্যমে। শুধু পলিসি করালেই হবে না। পলিসি নিয়মিত করার জন্য গ্রাহকদের সাথে নিয়মিত যোগাযোগ করতে হবে। নবায়ন প্রিমিয়াম দিতে গ্রাহকদের উদ্বুদ্ধ করতে হবে। পলিসি করার সামর্থ আছে এমন গ্রাহকদের বীমা করাতে হবে। খেয়াল রাখতে হবে কোন অবস্থাতেই যেন পলিস ল্যাপস না হয়।

বীমা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পেশাকে সম্মান করুন। দায়সারা বা দায়িত্বহীনভাবে যারা কাজ করতে চায় তাদের এ পেশায় থাকার প্রয়োজন নেই। তিনি আরো বলেন, আপনারা গ্রাহকদের কাছ থেকে যে প্রিমিয়াম নিচ্ছেন তা আমানত। তা তাদের ফেরত দিতে হবে বোনাসসহ। এ দায়িত্ব একা কোম্পানির নয়, আজ যারা এ কোম্পানিতে আছেন তাদের সকলের। আজকে আপনারা আনন্দ করছেন তা আপনাদের প্রাপ্য। আপনাদের আজকের এ আনন্দ গ্রাহকদের প্রতি দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। আশাকরি এটা ভুলবেন না।

কক্সবাজারে অনুষ্ঠিত উন্নয়ন সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেনিথ ইসলামী লাইফের এসএভিপি ও বাড্ডা মডেল সার্ভিস সেন্টার ইনচার্জ মো. সাইফুল ইসলাম, এসএভিপি ও যশোর সার্ভিস সেন্টার ইনচার্জ মো. মোস্তফা, এসএভিপি ও লক্ষ্মীপুর সার্ভিস সেন্টার ইনচার্জ রেজাউল করিম লিটন প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৭ সালে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহ করার জন্য কর্মীদের মাঝে মোটরসাইকেল, বিমানের টিকেট, ওমরা হজের টিকেট, চেয়াম্যান অ্যাওয়ার্ড ও সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে সারাদেশের ব্যবসা সফল কর্মীরা অংশ নেন।

ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জন করায় ওমরা হজের টিকেট পেয়েছেন ডিএমডি মো. কামরুল ইসলাম। মোটরসাইকেল পুরস্কার পেয়েছেন এসএভিপি ও বাড্ডা মডেল সার্ভিস সেন্টার ইনচার্জ মো. সাইফুল ইসলাম এবং এসএভিপি ও নাটোর সার্ভিস সেন্টার ইনচার্জ মো. হাবিবুর রহমান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com