সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ন

মিরপুরে বসেছে ‘ঈদ উদ্যোক্তা হাট’

মিরপুরে বসেছে ‘ঈদ উদ্যোক্তা হাট’

ভিশন বাংলা নিউজ:  এই হাট সেই হাট নয়, এটা উদ্যোক্তাদের হাট। ঈদকে সামনে রেখে উদ্যোক্তারা নানা রকম পণ্য নিয়ে এই হাটে বসেছেন। হাটে উদ্যোক্তাদের নানা পণ্য বিক্রয় ও প্রদর্শিত হচ্ছে। এখানে ৩৫ জন উদ্যোক্তা অংশ নিয়েছেন।

বৃহস্পতিবার মিরপুরের ১০ নম্বর চত্বর সংলগ্ন বিলাস ভবন কমিউনিটি সেন্টারে বসেছে এই ’ঈদ উদোক্তা হাট’। এই হাটের উদ্যোক্তা বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) ফেসবুকভিত্তিক ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপ। তিন দিনের এই হাট ৩১ মে থেকে ২ জুন প্রতি দিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।

ফিতা কেটে বৃহস্পতিবার দুপুরে উদ্যোক্তা হাটের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন অভিনেতা শাহাদত হোসেন, আয়োজক গ্রুপের এডমিন-মডারেটর সদস্য সাজ্জাত হোসেন, আমিনুল ইসলাম, প্রমি নাহীদ, সানজানা হোসেন, এস এম বাইজিদ হোসেন প্রমুখ।

আয়োজকদের পক্ষে গ্রুপের মডারেটর আমিনুল ইসলাম জানান, এখানে যারা অংশগ্রহণ করেছেন, তাদের নির্দিষ্ট কোনো স্টল নেই। তাই ঈদের আগে এমন আয়োজন, যাতে করে তাদের একটা প্ল্যাটফর্ম তৈরি হয়, উদ্যেক্তা এবং ক্রেতারা উভয়ই যেন এ আয়োজনে উপকৃত হন। উদ্যেক্তা হাটে বিভিন্ন রকমের শাড়ি, থ্রি-পিস, বাহারি ডিজাইনের ড্রেস, গহনা, ব্যাগ, শিশুদের ড্রেস, পাটজাত পণ্য, আচারসহ ই-কমার্স, তথ্যপ্রযুক্তি পণ্য, গৃহস্থালি পণ্য বিক্রয় ও প্রদর্শিত হচ্ছে।

তিনি জানান, উদ্যোক্তা হাটের বিশেষ আকর্ষণ-ইফতারের পরে মাত্র ৫০ টাকায় আনলিমিটেড ফুচকা খাওয়ার সুযোগ, হাতে ফ্রি মেহেদি লাগানোর অফার। এছাড়া কেনাকাটায় রয়েছে ৫ থেকে ২০ শতাংশ মূল্যছাড়।

ঈদ উদ্যোক্তার হাট আয়োজনটির পার্টনার হিসেবে রয়েছে আমবার আইটি, আমবার রেডিও, ঢাকা এফএম, জিরো ডিগ্রী কমিউনিকেশন, নির্ভেজাল, জাগো নিউজ ২৪ ডটকম, ইন্ডাস্ট্রিয়াল বাজার, রংধনু একাডেমি, সিটিবিএল টেক।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com