শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেটে বিএনপি প্রার্থীকে মিষ্টিমুখ করালেন অর্থমন্ত্রী

সিলেটে বিএনপি প্রার্থীকে মিষ্টিমুখ করালেন অর্থমন্ত্রী

ভিশন বাংলা ডেস্কঃ সিলেট-১ আসনে বিএনপির মনোনয়ন পাওয়া দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরের ধোপাদিঘীরপাড়ে হাফিজ কমপ্লেক্সে অর্থমন্ত্রীর বাসভবনে গিয়ে দেখা করেন ইনাম আহমদ।

এ সময় তাকে মিষ্টি দিয়ে আপ্যায়ন করেন অর্থমন্ত্রী মুহিত। সেখানে উপস্থিত ছিলেন সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও অর্থমন্ত্রীর ছোট ভাই ড. একে আবদুল মোমেন।

স্থানীয় সূত্র জানায়, ইনাম আহমদ চৌধুরী অর্থমন্ত্রীর সঙ্গে সিলেটের রাজনৈতিক ঐতিহ্য নিয়ে প্রায় ৪৫ মিনিট আলাপ-আলোচনা করেন। একাদশ সংসদ নির্বাচন সিলেটে যাতে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সে বিষয়ে আলোচনা করেন তারা। নির্বাচনকে কেন্দ্র করে সিলেটে কোনোভাবেই যেন রাজনৈতিক সম্প্রীতি না ভাঙে সেদিকে লক্ষ্য রেখে যার যার অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান একে অন্যের প্রতি। এ সময় ইনাম আহমদ চৌধুরী সিলেট-১ আসন থেকে বিএনপির প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন বলে অর্থমন্ত্রীকে জানান। প্রার্থী হওয়ায় অর্থমন্ত্রী তাকে স্বাগত জানান। পরে মিষ্টি ও নাস্তা খেয়ে অর্থমন্ত্রীর বাসা থেকে বিদায় নেন তিনি।

এ বিষয়ে ইনাম আহমদ চৌধুরী বলেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আমার পছন্দের মানুষ। তার সঙ্গে শিক্ষাজীবন থেকে শুরু করে কর্মজীবনে কনিষ্ঠ হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। তাই তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। তাকে জানিয়েছি আমি এবার সিলেট-১ আসন থেকে বিএনপির প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছি। শুনেই আমাকে স্বাগত জানান অর্থমন্ত্রী।

অর্থমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন ও সিলেটের রাজনৈতিক ঐতিহ্য নিয়ে আমাদের কথা হয়েছে। আমাদের কর্মজীবনের বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com