বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের চাড়োল আরএসডিও প্রতিবন্ধী স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

ঠাকুরগাঁওয়ের চাড়োল আরএসডিও প্রতিবন্ধী স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল আরএসডিও প্রতিবন্ধী স্কুল ও পুণর্বাসন কেন্দ্রের ছাত্র-ছাত্রীদের মাঝে সহায়ক উপকরণ হিসেবে হুইল চেয়ার, ল্যাট্রিন চেয়ার, সাদাছড়ি ও ইয়ারফোন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে চাড়োল আরএসডিও প্রতিবন্ধী স্কুল ও পুণর্বাসন কেন্দ্রের আয়োজনে এ উপলক্ষে এক আলোচনা সভা ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। চাড়োল আরএসডিও প্রতিবন্ধী স্কুল ও পুণর্বাসন কেন্দ্রের সভাপতি ও পলাশ বাংলা উচ্চ বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক মো: হবিবর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: সফিকুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন, জেলা পরিষদ সদস্য মইনুল হক, চাড়োল ইউপি চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটার্জী, ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জী, লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষক মো: জিল্লুর রহমান, সাবেক চেয়ারম্যান এনামুল হক, খোচাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর ইসলাম, চাড়োল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুঝহারুল ইসলাম প্রমুখ।
সভা সঞ্চালনা করেন চাড়োল আরএসডিও প্রতিবন্ধী স্কুল ও পুণর্বাসন কেন্দ্রের প্রধান শিক্ষক আব্দুর রব। সভা শেষে বিদ্যালয়ের প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মাঝে সহায়ক উপকরণ হিসেবে হুইলচেয়ার, চেয়ার ল্যাট্রিন, সাদাছড়ি ও ইয়ারফোন গুলো তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২০১৪ সালে গুটি কয়েক শিক্ষর্থী নিয়ে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। বর্তমানে প্রতিষ্ঠানটির ছাত্র-ছাত্রী সংখ্যা দাড়িয়েছে ১৪৫ জনে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com