বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

সহিংসতার ঘটনা ৫ জানুয়ারি পুনরাবৃত্তির পাঁয়তারা কি না খতিয়ে দেখতে হবে : সিইসি

সহিংসতার ঘটনা ৫ জানুয়ারি পুনরাবৃত্তির পাঁয়তারা কি না খতিয়ে দেখতে হবে : সিইসি

নিউজ ডেস্কঃ ২০১৪ সালের ৫ জানুয়ারির সহিংসতার কথা ভুলে গেলে চলবে না বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা। এ কারণে সাম্প্রতিক সহিংসতা তৃতীয় কোনো শক্তির উত্থানের আলামত কি না তাও খতিয়ে দেখার জন্য গোয়েন্দা সংস্থাকে নির্দেশ দেন তিনি।

আজ বৃহস্পতিবার সকালে নির্বাচন ভবনের অডিটরিয়ামে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে করণীয় নির্ধারণে সশস্ত্র বাহিনীসহ সব বাহিনী ও গোয়েন্দা সংস্থার সঙ্গে বৈঠকে বক্তব্য রাখেন সিইসি।

কেএম নুরুল হুদা বলেন, নির্বাচনী প্রচারের সময় সহিংসতার ঘটনা ২০১৪ সালের ৫ জানুয়ারির পুনরাবৃত্তির পাঁয়তারা কি না তা খতিয়ে দেখতে হবে।

জনপ্রশাসন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশ, র‌্যাব, আনসার, গ্রামপুলিশ, কোস্টগার্ড, আনসার বাহিনী ও গোয়েন্দা সংস্থাগুলোর প্রতিনিধিরা বৈঠকে অংশ নেন আজকের বৈঠকে। এতে প্রধান নির্বাচন কমিশনারের সভাপতিত্বে বৈঠকে চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এবং ইসি সচিব সচিব হেলালুদ্দীন আহমদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com