শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

বাগেরহাটের শরণখোলায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির পা ভাঙ্গল নিজ দলের কর্মীরা

বাগেরহাটের শরণখোলায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির পা ভাঙ্গল নিজ দলের কর্মীরা

শরণখোলা প্রতিনিধিঃ বাগেরহাট-৪ সংসদীয় আসনের শরণখোলা উপজেলায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহজাহান বাদল জমাদ্দারকে (৫৫) পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে নিজ দলের কর্মীরা। শুক্রবার রাতে উপজেলার চালরায়েন্দা-তাফালবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় যুবলীগের একটি গ্রুপ এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতারা।
গুরুতর আহত আওয়ামী লীগ নেতাকে প্রথমে শরণখোলা উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে, শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকনের বাসভবনে দলের পক্ষ থেকে ঘটনার তীব্র নিন্দা ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনে বলা হয়, দলের একটি গ্রুপ জামায়াত-বিএনপির সঙ্গে আতাত করে নির্বাচন ভন্ডুল করতে এ হামলা চালিয়েছে। এমনকি ওই গ্রুপের ছত্রছায়ায় থেকে হামলাকারীরা উপজেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। এ ব্যাপারে প্রশাসনকে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মধু, রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জালাল আহমেদ রুমী, ছাত্রলীগের আহ্বায়ক হাসান মীর সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন, শুক্রবার রাতে সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি বাজারে মুক্তিযোদ্ধা কার্য্যালয়ে নৌকার নির্বাচনী সভা চলছিল। ওই সভার সভাপতিত্ব করা নিয়ে নিজেদের মধ্যে মত-বিরোধের সৃষ্টি হয়। এসময় যুবলীগের একটি গ্রুপ সভা থেকে বেরিয়ে এসে চালরায়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় চায়ের দোকানে বসে থাকা রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান বাদল জমাদ্দারের ওপর হামলা চালায় ।
হামলাকারীরা ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে তার ডান পা ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। একপর্যায় চায়ের দোকানের কেটলির গরম পানি ঢেলে দেয়া হয় তার শরীরে। এসময় চা দোকানি শহিদুল হাওলাদার (৫০) ঠেকাতে গেলে তিনিও আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ নেতা বাদল জমাদ্দারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ নেতা বাদল জমাদ্দারকে উদ্ধার করে হাপাতালে আনা হয়। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com