বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

বরিশালে এক লঞ্চের ধাক্কায় অপর লঞ্চের যাত্রী নিহত

বরিশালে এক লঞ্চের ধাক্কায় অপর লঞ্চের যাত্রী নিহত

ডেস্ক নিউজঃ বরিশালের মেঘনা নদীর মোহনায় এক লঞ্চের ধাক্কায় অপর লঞ্চের এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রীর নাম সাকিব পালোয়ান (২০)। তিনি মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের রাজ্জাক পালোয়ানের ছেলে ও ঢাকার কেরাণীগঞ্জে দর্জি শ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে।

নিহতের স্বজন হুমায়ুন ও অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের সুপারভাইজার মাসুদ জানান, রাত ৯টার দিকে যাত্রী নিয়ে বরিশাল নদীবন্দর থেকে অ্যাডভেঞ্চার-৯ লঞ্চটি ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে। পানি কম থাকায় মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ সংলগ্ন মেঘনা নদী তীরে লঞ্চটি নোঙ্গর করে রাখা হয়। রাত দেড়টার দিকে বরগুনা থেকে ঢাকাগামী সুন্দরবন-৬ নামের অপর একটি লঞ্চ অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের মাঝ বরাবর সজোরে ধাক্কা দেয়। এতে সাকিবসহ বেশ কয়েকজন আহত হয়।

এ ব্যাপারে বরিশাল সদর নৌ-থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. কবির জানান, সুন্দরবন-৬ লঞ্চের ধাক্কায় অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের ৪/৫ জন যাত্রী আহত হয়। যাদের মধ্য থেকে গুরুতর আহত অবস্থায় সাকিব পালোয়ান ও বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার নুর মোহাম্মদকে বরিশালগামী অ্যাডভেঞ্চার-১ লঞ্চে তুলে দেওয়া হয়।

তিনি আরো জানান, রবিবার সকাল সাড়ে ৫টার দিকে অ্যাডভেঞ্চার-১ লঞ্চে করে বরিশালে আনা হয় এবং পরে তাদের বরিশাল-শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com