শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
বিয়ের একদিন আগে কলেজ-ছাত্রীর আত্মহত্যা

বিয়ের একদিন আগে কলেজ-ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার বিয়ের নির্ধারিত দিন। বিয়ের একদিন আগে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক কলেজ ছাত্রী। তবে কি কারনে আত্মহত্যা করেছে ওই ছাত্রী তা জানা জায়নি।
আত্মহনন করা কলেজ ছাত্রী লিজা আক্তার (১৮) বরিশাল জেলার গৌরনদী উপজেলার বেঁজগাতি গ্রামের আব্দুল হক সরদারের মেয়ে এবং বার্থী কলেজের একাদশ শ্রেণীর ১ম বর্ষের ছাত্রী।
নিহতের পরিবারের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার এসআই মোঃ শাহজাহান জানান, বুধবার বিকেল তিনটার দিকে বসতঘরের আড়ার সাথে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় কলেজ ছাত্রী লিজা। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লিজাকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে লিজার মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৪ জুন) নিহতের মরদেহ শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। শুক্রবার ছিল তার বিয়ের নির্ধারিত দিন। তবে কি কারনে বিয়ের আগে কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com