শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

চকবাজার ট্রাজেডি: তামিম, মুস্তাফিজ, মাহমুদুল্লাহদের শোক

চকবাজার ট্রাজেডি: তামিম, মুস্তাফিজ, মাহমুদুল্লাহদের শোক

স্টাফ রিপোর্টার: পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল, অলরাউন্ডার মাহমুদুল্লাহ, পেসার মুস্তাফিজরা আলাদা আলাদাভাবে শোক প্রকাশ করেছেন।
ফেসবুকে তামিম হতাহতের ঘটনায় সবার জন্য প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন। শোকাহত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন। বাংলাদেশ দলের বাঁ-হাতি পেসার মুস্তাফিজ তার নিজস্ব ফেসবুকে শোক প্রকাশ করেছেন। তিনি ফেসবুকে লিখেছেন, ‘ঢাকার চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি আমার সমবেদনা। নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি।’
বাংলাদেশ দলের অলরাউন্ডার মাহমুদুল্লাহ শোক প্রকাশ করেছেন। তিনি ফেসবুক বার্তায় লিখেছেন, ‘হতাহতের প্রতি আমার প্রার্থনা এবং সহমর্মিতা। তাদের পরিবারের শোক সামলানোর শক্তি দাও আল্লাহ।’ ফেসবুক পোস্টে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ দলের পেসার রুবেল হোসেন। আলাদা পোস্টে তিনি অগ্নিকাণ্ডে আহতদের রক্ত দেওয়ার আহ্বান জানিয়েনে।
রুবেল লিখেছেন, ‘এই মুহূর্তে যারা কেন্দ্রীয় শহীদ মিনার বা এর আশেপাশে অবস্থান করছেন, তারা দয়া করে ঢাকা মেডিকেলে চলে যান। চকবাজারের অগ্নিকান্ডে আহতদের জন্য প্রচুর রক্ত লাগতেসে। চলুন রক্ত দিয়ে অর্জিত এই ভাষা দিবসে রক্ত দিয়ে জীবন বাঁচাই।’ এছাড়া তাসকিন আহমেদ, সৌম্য সরকার এবং সাব্বির রহমান ফেসবুকে দিয়েছেন এক পোস্টটি।
রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭০ জনের প্রাণহানি হয়েছে। বুধবার রাতে চকবাজারের চুড়িহাট্টার ওই অগ্নিকাণ্ড নিয়ে বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার বেলা ১টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধার অভিযান আনুষ্ঠানিকভাবে সমাপ্ত ঘোষণা করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com