শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

আগৈলঝাড়ার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত

আগৈলঝাড়ার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত

মৃদুল দাস, আগৈলঝাড়া প্রতিনিধিঃ আগৈলঝাড়ার ঐতিহ্যবাহী পয়সা মাধ্যমিক বিদ্যালয় এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরুস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। হয়েছে।
রবিবার ক্রীড়ানুষ্ঠান শেষে সোমবার বিকেলে কলেজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের সাবেক সভাপতি আলহাজ্ব আ. খালেক সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাকাল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বিপুল দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল বাশার হাওলাদার বাদশা, ইউনুস মিয়া, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা ফিরোজ শিকদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক, কলেজ অধ্যক্ষ মিজানুর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগন।
অনুষ্ঠানে ২৪টি ইভেন্টে ক্রীড়া ও ১৮টি ইভেন্টে সাংস্কৃতিক অনুষ্ঠানে সহ¯্রাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করে। পরে বিজয়ী প্রতিযোগী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরুস্কার বিতরণ ও সংবর্ধনা প্রদান করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com