মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জের জড়ি ও টুইস্টিং শ্রমিকদের মাঝে নগদ অর্থ প্রদান বরিশালে ৭৯৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু-৩১ বরিশালে করোনা ওয়ার্ডের লাশ নামানো নিয়ে স্বজনদের ভোগান্তি বরিশালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নামে যুবদল নেতার ভবনে নাম ফলক সাঁটিয়ে জেল পরিষদের অর্থ আত্মসাত আগৈলঝাড়ায় ইউএনও’র অভিযানে মামলা দায়ের, জরিমানা আদায় আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ১৬০ পরিবারকে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় আরও ১২ জনের করোনা ভাইরাস শনাক্ত আগৈলঝাড়ায় ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় টিকা প্রদান কার্যক্রমের প্রশিক্ষন অনুষ্ঠিত মাধবপুরে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে মামলা ও জরিমানা ময়মনসিংহ থেকে ভোগান্তি নিয়েই রাজধানীমুখী মানুষের জনস্রোত

আর কতো ঘুমিয়ে থাকা যায়!

আর কতো ঘুমিয়ে থাকা যায়!

ধর্ষনের পর হত্যা করা ফুটফুটে বাচ্চাটির ছবিতে তাকাতেই আতকে উঠি! এমন নির্মম পরিণতি আপনার-আমার বাচ্চার হতে কতোক্ষণ? চোখ ঝাপসা হয়ে আসে মেয়েটার তখনকার বাঁচার আকুতি মিনতির দৃশ্যগুলো কল্পনা করে। কতোটা জঘন্য বিকৃত মানসিকতার ফলে আজ এই ধর্ষন-হত্যা? এই হত্যা-ধর্ষণ প্রতিরোধে শুধু বন্দুকের নল-ই যথেষ্ট কী!!

সাম্প্রতিক সময়ে বেশ কিছু ধর্ষক ক্রসফায়ারে মরলেও কমেনি ধর্ষন। শুধু ভয় দিয়ে এই মহামারী বন্ধ হবার নয়। তাই সুস্থ্য মস্তিষ্কের জাতী গঠনে সম্মলিত উদ্যোগ নেয়া দরকার জরুরী। শুধু বাহ্যিক উন্নয়নের মহাসড়কে নয়, ভীতরের উন্নয়নে সরকারকে মনোযোগী হতে হবে। কারণ আমাদের আশেপাশেই ভদ্রবেশী মানুষগুলোর ভীতরে বসবাস করছে ধর্ষক-খুনিরা। এরা জন্ম থেকেই ধর্ষক নয়। সমাজব্যবস্থার ফলেই এরা ধীরে ধীরে ধর্ষকে রূপান্তরিত হয়েছে। আমরা এমন একটি মানবিক সমাজ চাই যেখানে ধর্ষক তৈরি হবে না।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com