শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

টাঙ্গাইলে প্রেসক্লাবের পিয়নের ওপর হামলা, গ্রেফতার ২

টাঙ্গাইলে প্রেসক্লাবের পিয়নের ওপর হামলা, গ্রেফতার ২

টাঙ্গাইলের সখীপুর প্রেসক্লাবের পিয়ন  ছালেহা খাতুনের ওপর মারধর ও নির্যাতনের অভিযোগে বিএনপি নেতা আবদুল করিমকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পৌর শহরের উপজেলা রোডের কেয়াকলি পারটেক্স ফার্নিচারের দোকান থেকে সকাল সাড়ে ১০টায় তাকে গ্রেফতার করা হয়। এসময় রিপন নামে ওই দোকানের কর্মচারীকেও আটক করে পুলিশ।

মামলা সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে সখীপুর প্রেসক্লাবের পিয়ন ছালেহা খাতুন বিএনপি নেতা আবদুল করিমের পৌর শহরের উপজেলা রোডের কেয়াকলি পারটেক্স ফার্নিচারের দোকানে পাওনার টাকা চাইতে গেলে কথাকাটাকাটি হয়। এসময় তাকে অকথ্য ভাষায় গালাগালি করা হয়। একপর্যায়ে তাকে মারধর করলে ছালেহা চিৎকার করে। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ছালেহা খাতুন সখীপুর প্রেসক্লাবের পিয়ন এবং ক্লাবের সামনেই চা-পানের দোকানি।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনাকে কেন্দ্র করে ছাহেরার বাবা আবদুস ছামাদ বাদী হয়ে সখীপুর থানায় বিএনপি নেতা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ব্যবসায়ী আবদুল করিম, তার ছেলে উপজেলা ছাত্রদল নেতা পারভেজ, কর্মচারী রিপন ও নিক্সনকে আসামি করে  মামলা করেন।

আহত ছালেহা খাতুন অভিযোগ করেন, গরীব মানুষ বলে তাকে নির্মম ভাবে মেরেছে হামলাকারীরা। তলপেট সহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করেছে তারা।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ভূইয়া বলেন, ‘অভিযুক্ত মূলহোতাসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ঘটনায় সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সম্পাদক এনামুল হকসহ সাংবাদিকরা তীব্র সমালোচনা জানিয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com