বুধবার, ২৬ Jun ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা কালাইয়ে সহিদুল হত্যা মামলায় দশজনের যাবজ্জীবন
আগৈলঝাড়ায় বিশেষ ব্যবস্থায় অন্য জেলার ধান কাটতে শ্রমিক আনার জন্য ফরম বিতরন শুরু করছে গৈলা ইউনিয়ন।

আগৈলঝাড়ায় বিশেষ ব্যবস্থায় অন্য জেলার ধান কাটতে শ্রমিক আনার জন্য ফরম বিতরন শুরু করছে গৈলা ইউনিয়ন।

আগৈলঝাড়ায় বিশেষ ব্যবস্থায় অন্য জেলার ধান কাটতে শ্রমিক আনার জন্য
ফরম বিতরন শুরু করছে গৈলা ইউনিয়ন।
আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় চলতি বারো মৌসুমে ফসলের বাম্পার ফলন হলেও করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনের কারনে শ্রমিক সংকটে উঠতি ফসল ঘরে তোলার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে অন্য জেলা থেকে সরকারী ব্যবস্থাপনায় শ্রমিকদের ধান কাটতে আসতে পারবে। এমনি নিদের্শনার পর ব্যবস্থা গ্রহন করেছে উপজেলা কৃষি বিভাগ। এরই ধারাবাহিকতায় উপজেলার গৈলা ইউনিয় পরিষদ শ্রমিক সংকটে উঠতি ফসল ঘরে তোলার জন্য অন্য জেলা থেকে শ্রমিক আনার জন্য ফরম বিতরন শুরু করেছে।
এব্যাপারে গৈলা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃ শফিকুল ইসলাম টিটু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে অন্য জেলা থেকে সরকারী ব্যবস্থাপনায় শ্রমিকদের ধান কাটতে আনার জন্য উপজেলা কৃষি বিভাগ যে ব্যাবস্থা গ্রহন করেছে তার কায়ক্রম হিসাবে ফরম বিতরন চলছে। দেশের শষ্য ভান্ডার হিসেবে পরিচিত বরিশাল জেলার অন্যতম উপজেলা আগৈলঝাড়া উপজেলা এর মধ্যে গৈলা ইউনিয়ন অন্যতম তাই কৃষরা যাতে ঘরে ধান তুলতে পারে সেই কারনে গৈলা ইউনিয়নের তিনটি স্থানে ফরম পাওয়া যাবে। ১.২.৩ নং ওয়ার্ড়ের কৃষকরা অন্য জেলা থেকে সরকারী ব্যবস্থাপনায় শ্রমিকদের ধান কাটতে আনতে হলে ১নং ওয়ার্ডের মেম্বর মশিউর রহমান অর্থবা উপজেলা সদরে ইশিতা কম্পিউটার থেকে ফরম সংগ্রহ করে তথ্য পূরন করে ওই স্থানে রাখার কথা জানিয়েছেন। এছাড়া ৪.৫.৬ নং ওয়ার্ড়ের কৃষকরা অন্য জেলা থেকে সরকারী ব্যবস্থাপনায় শ্রমিকদের ধান কাটতে আনতে হলে ৫নং ওয়ার্ডের মেম্বর শহিদুল ইসলাম এর সাথে যোগাযোগ করে সংগ্রহ করে তথ্য পূরন করে তার কাছে রাখার কথা জানিয়েছেন। এবং ৭.৮.৯ নং ওয়ার্ড়ের কৃষকরা অন্য জেলা থেকে সরকারী ব্যবস্থাপনায় শ্রমিকদের ধান কাটতে আনতে হলে ৯ নং ওয়ার্ডের মেম্বর তরিকুল ইসলাম চান এর কাছ থেকে ফরম সংগ্রহ করে তথ্য পূরন করে তার কাছে রাখার কথা জানিয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com